শান্তিগঞ্জের পাগলায় নূরুল হকের গণসংযোগ

প্রকাশিত: ১০:২০ অপরাহ্ণ, নভেম্বর ১৮, ২০২১

শান্তিগঞ্জের পাগলায় নূরুল হকের গণসংযোগ

ডায়ালসিলেট ডেস্ক :: সুনামগঞ্জের শান্তিগঞ্জ উপজেলার পশ্চিম পাগলা ইউনিয়ন পরিষদ নির্বাচনে স্বতন্ত্র প্রার্থী (আনারস), বর্তমান চেয়ারম্যান মো. নূরুল হকের পক্ষে গণজোয়ার তৈরি হয়েছে।

 

বৃহস্পতিবার (১৮ নভেম্বর) বিকেলে শত্রুমর্দন (বাঘেরকোনা) মাঠে গণসংযোগ মিছিলে রূপ নিয়ে উপস্থিত সমর্থকদের সমর্থন প্রদানের মাধ্যমে এ গণজোয়ার তৈরি হয়।

 

চেয়ারম্যান নূরুল হকের নেতৃত্বে বৃহস্পতিবার দুপুর থেকেই ইউনিয়নের বিভিন্ন জায়গায় শুরু হয় গণসংযোগ। খণ্ড খণ্ড গণসংযোগ পরবর্তীতে রূপ নেয় মিছিলে। মিছিলটি পাগলা বাজার ও দেববাড়ীর মোড় হয়ে শত্রুমর্দন (বাঘেরকোনা) মাঠে জড়ো হতে থাকে। বিকাল ২টায় সম্মিলিত গণসংযোগে হাজার হাজার কর্মীদের উদ্দেশ্যে দিকনির্দশনামূল বক্তব্য দেন আনারসের প্রার্থী মো. নূরুল হক। তাঁর বক্তব্যের পরেই শুরু হয় মিছিল। মিছিলটি সিলেট-সুনামগঞ্জ আঞ্চলিক মহাসড়ক থেকে শুরু হয়ে শত্রুমর্দন (বাঘেরকোনা) মাঠ থেকে নবীনগর, শত্রুমর্দন (বাঘেরকোনা), হাজিপাড়া, কান্দিগাঁও, শত্রুমর্দন, ব্রাহ্মণগাঁও, হোসেনপুর, নিদনপুর, গুচ্ছগ্রাম, পাগলা বাজারের গলি ও প্রধান রাস্তা ঘুরে পাগলা সরকারি মডেল হাইস্কুল এন্ড কলেজের মাঠে এসে শেষ হয়। পরে সমর্থকদের উদ্দেশ্যে বক্তব্য রাখেন স্বতন্ত্র প্রার্থী নূরুল হক। মিছিল ও গণসংযোগে ইউনিয়নের কয়েক হাজার কর্মী-সমর্থক ও ভোটারদের উপস্থিতি ছিলো।

 

গণসংযোগ ও মিছিল সম্পর্কে প্রবীণ ভোটার কুমুদ পাল, হরি গোস্বামী ও সুরি দেবনাথ বলেন, আমাদের কারো বয়স ৬০, কারো বয়স ৭০’এর বেশি। এর আগে অনেক নির্বাচন দেখেছি। অনেক মিছিলও দেখেছি। এতো মানুষ একসাথে হয়ে মিছিল করতে এর আগে কখনো দেখিনি। এ জনসমর্থনে বুঝাই যাচ্ছে আমাদের ইউনিয়নে বর্তমান চেয়ারম্যান মো. নূরুল হকই আবার নির্বাচিত হবে।

 

চেয়ারম্যান নূরুল হক বলেন, ইউনিয়নের প্রতিটি মানুষ আমার প্রতি যে ভালোবাসা, স্নেহ ও সম্মান দেখিয়েছেন তাতে সর্বস্তরের মানুষের কাছে আমি কৃতজ্ঞ। তাঁদেরকে কৃতজ্ঞচিত্তে ধন্যবাদ জানাই। জয়-পরাজয় বড় কথা নয়, তাঁদের যে ভালোবাসা পেয়েছি এই নিয়ে সারা জীবন বেঁচে থাকতে চাই। সবার প্রতি অনুরোধ, আনারসের পক্ষে আপনারা যে গণজোয়ার ইউনিয়নে তৈরি করেছেন তা যেনো ২৮ তারিখ বিকাল পর্যন্ত ধরে রাখতে হবে। তাহলেই জয় সুনিশ্চিত।

 

0Shares