বাংলা একাডেমির মহাপরিচালকের ছেলেকে মারধর, সাবেক ছাত্রলীগ নেতা গ্রেপ্তার

প্রকাশিত: ৯:৪৭ পূর্বাহ্ণ, নভেম্বর ২১, ২০২১

বাংলা একাডেমির মহাপরিচালকের ছেলেকে মারধর, সাবেক ছাত্রলীগ নেতা গ্রেপ্তার

ডায়ালসিলেট ডেস্ক::বেসরকারি ইনডিপেনডেন্ট টেলিভিশনের সাংবাদিক মো. রিশাদ হুদার ওপর হামলার অভিযোগে ধানমন্ডি থানা ছাত্রলীগের সাবেক সভাপতি নাজিম আহম্মেদকে গ্রেপ্তার করেছে পুলিশ। গত রাতে হামলার ঘটনায় নাজিম ও তার সহযোগীদের বিরুদ্ধে মামলা দায়েরের পর তাকে গ্রেপ্তার করা হয়।
সাংবাদিক রিশাদ হুদা বাংলা একাডেমির মহাপরিচালক কবি মুহম্মদ নূরুল হুদার ছেলে।

হামলার ঘটনায় শনিবার দিনগত রাতে ডিএমপির শাহবাগ থানায় রিশাদ হুদা বাদী হয়ে নাজিম আহম্মেদকে প্রধান আসামি করে মামলা করেন। মামলায় অন্য আসামিরা হলেন- তানভীর, ইউসুফ, ইকবাল ও আরও ১০-১২ জনকে অজ্ঞাত আসামি করা হয়।

শনিবার দিনগত রাতে মামলার বিষয়টি নিশ্চিত করেছেন শাহবাগ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মওদুদ হাওলাদার।

মামলা সূত্রে জানা গেছে, শনিবার বিকাল ৪টার দিকে রিশাদ নালারপাড় থেকে শাহবাগ মোড়ের দিকে মোটরসাইকেলে করে যাওয়ার সময় একটি গাড়ি সড়কের বাঁয়ের দিকে সরে আসে।
এ সময় রিশাদ হর্ন দিলে গাড়ি থেকে নাজিমসহ দুই জন নেমে অকথ্য ভাষায় গালিগালাজ করে এবং তার হেলমেট খুলে সেটি দিয়ে তাকে মারধর করেন।

এসময় লোকজন জড়ো হয়ে গেলে রিশাদের মোটরসাইকেলের চাবি নিয়ে নেন নাজিম। পরে তাকে আজিজ সুপার মার্কেটের সামনে যেতে বলে দ্রুত সেখান থেকে চলে যান।

মার্কেটের সামনে গেলে নাজিম দোকান মালিক সমিতির অফিস চার তলায় রিশাদকে যেতে বলে।

এরপর রিশাদ চার তলায় সমিতির অফিসের কাছে গেলে নাজিমের ডাকে কলাবাগান থেকে আসা কয়েকজন যুবক তাকে মারধর করে এবং মোবাইল নিয়ে ভেঙ্গে ফেলে।

এ সময় তাকে জীবননাশের হুমকি দেওয়া হয় বলে মামলায় অভিযোগ করা হয়। খবর পেয়ে পুলিশ গিয়ে নাজিমকে গ্রেপ্তার করে বলে ওসি মওদুদ জানান।

তিনি জানান, মামলায় তানভীর, ইউসুফ ও ইকবালের নাম উল্লেখ করে অজ্ঞাত ১০/১২ জনের বিরুদ্ধে থানায় অভিযোগ দায়ের করেন রিশাদ।।

ডায়ালসিলেট এম/

0Shares