খালেদা জিয়ার মুক্তি ও সু-চিকিৎসার দাবীতে  নগরীতে যুবদল ও ছাত্রদলের মশাল মিছিল

প্রকাশিত: ১:০০ পূর্বাহ্ণ, নভেম্বর ৩০, ২০২১

খালেদা জিয়ার মুক্তি ও সু-চিকিৎসার দাবীতে  নগরীতে যুবদল ও ছাত্রদলের মশাল মিছিল

ডায়ালসিলেট ডেস্ক :: বাংলাদেশের ৩ বারের সাবেক প্রধানমন্ত্রী, বিএনপি চেয়ারপারসন ও সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়ার মুক্তি ও চিকিৎসার জন্য বিদেশে পাঠানোর দাবিতে ও মঙ্গলবারের সমাবেশ সফল করার লক্ষ্যে নগরীতে যুবদল ও ছাত্রদলের উদ্যোগে মশাল মিছিল বের করা হয়েছে।

 

সোমবার (২৯ নভেম্বর) রাত ৭টায় মশাল মিছিলটি নগরীর রিকাবীবাজার থেকে শুরু হয়ে চৌহাট্টা, জিন্দাবাজার, কোর্ট পয়েন্ট, সিটি পয়েন্ট সহ প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে জিন্দাবাজারের সিটি সেন্টারে সামনে এক বিক্ষোভ সভা অনুষ্ঠিত হয়।

 

সিলেট জেলা যুবদলের সদস্য সচিব মকসুদ আহমদের সভাপতিত্বে ও জেলা ছাত্রদলের সভাপতি আলতাফ হোসেন সুমনের পরিচালনায় মশাল মিছিল পরবর্তী বিক্ষোভ সমাবেশে বক্তব্য রাখেন, জেলা যুবদলের সদস্য মকসুদুল করিম নোহেল, দক্ষিণ সুরমা উপজেলা যুবদলের আহ্বায়ক বাবর আহমদ রনি, সদর উপজেলার সিনিয়র যুগ্ম আহ্বায়ক আইনুল হক, যুগ্ম আহ্বায়ক আব্দুস সালাম, মোবারক হোসেন তুহিন, শিপন আহমদ, দক্ষিণ সুরমা যুগ্ম আহ্বায়ক আলী আহমদ, আনহার আহমদ মারনুস, রাসেল আহমদ, মিসবাহ উদ্দিন, আতাউর রহমান, সাহেল আহমদ, রায়হান আহমদ, শহীদুল ইসলাম টিটু, হুমায়ুন রশীদ, জেলা ছাত্রদলের যুগ্ম সম্পাদক রেদওয়ান আহমদ, দপ্তর সম্পাদক খালেদুর রহমান সানি, ছাত্রী বিষয়ক সম্পাদক সায়মা আহমদ অশিন, দক্ষিণ সুরমা উপজেলা ছাত্রদলের সদস্য সচিব আবু বক্কর সিদ্দিক, বালাগঞ্জ উপজেলা ছাত্রদলের যুগ্ম আহ্বায়ক ফুজায়েল খান সাজু, নোমান লস্কর, দক্ষিণ সুরমা উপজেলা ছাত্রদলের যুগ্ম আহ্বায়ক সজিব আহমদ, দক্ষিণ সুরমা স্বেচ্ছাসেবকদল নেতা জয়নাল আবেদীন সহ শত শত যুবদল ও ছাত্রদলের নেতাকর্মী উপস্থিত ছিলেন।

 

সভাপতির বক্তব্যে সিলেট জেলা যুবদলের সদস্য সচিব মকসুদ আহমদ বলেন, খালেদা জিয়া এদেশের মানুষের মুক্তির জন্য আজীবন লড়াই করেছেন, এখনও করছেন। অনতিবিলম্বে বেগম জিয়া কে মুক্তি দিয়ে সুচিকিৎসার জন্য বিদেশে প্রেরণ করতে হবে নইলে সিলেটসহ সারাদেশ কঠোর গণ আন্দোলন গড়ে তোলা হবে এবং যেভাবে সিলেটে মশাল মিছিল হয়েছে, তা সারাদেশে ছড়িয়ে পড়বে। তিনি আগামীকাল মঙ্গলবার সিলেটের ঐতিহাসিক রেজিষ্ট্রারী মাঠে মহাসমাবেশকে সফল করতে জাতীয়তাবাদী পরিবারের সকল নেতাকর্মীদের প্রতি আহ্বান জানান। বিজ্ঞপ্তি

 

0Shares