বোমা আতঙ্কে থাকা মালয়েশিয়ান এয়ারলাইনস নিরাপদ ঘোষণা

প্রকাশিত: ২:৪৭ পূর্বাহ্ণ, ডিসেম্বর ২, ২০২১

বোমা আতঙ্কে থাকা মালয়েশিয়ান এয়ারলাইনস নিরাপদ ঘোষণা

 

ডায়ালসিলেট ডেস্ক :: বোমা আতঙ্কে মালয়েশিয়ান এয়ারলাইনসের যাত্রীবাহী একটি ফ্লাইট ঢাকার হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে জরুরি অবতরণ করেছে। এমএইচ১৯৬ ফ্লাইটটি  আকাশে থাকা অবস্থায় বোমা রয়েছে সন্দেহে বুধবার (১ ডিসেম্বর) রাত ৯টা ৩৮ মিনিটে শাহজালাল বিমানবন্দরে ফ্লাইটটি জরুরি অবতরণ করে।

 

শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরের নির্বাহী পরিচালক গ্রুপ ক্যাপ্টেন এ এইচ এম তৌহিদ উল আহসান বলেন, ‘আমাদের কাছে গোয়েন্দা তথ্য ছিল, ফ্লাইটিতে একজন যাত্রীর কাছে বোমাসাদৃশ্য কিছু রয়েছে। যাঁর কাছে এটি রয়েছে তিনি পাকিস্তানের নাগরিক। কিন্তু যাত্রী তালিকায় পাকিস্তানের কোনো নাগরিক নেই। বিমানবাহিনীর বঙ্গবন্ধু ঘাঁটিতে যাত্রীবাহী ফ্লাইটটি সরিয়ে নিয়ে ১৩৫ যাত্রীকে নিরাপদে নামিয়ে আনা হয়েছে।

 

জরুরি অবতরণের কারণে নিরাপত্তার অংশ হিসেবে সেনাবাহিনী, পুলিশের বম্ব ডিসপোজাল ইউনিট এবং ফায়ার সার্ভিসের কর্মীরা এসে লাগেজ তল্লাশি করেন। তবে এ ধরনের কিছু পাওয়া যায়নি বা কাউকে গ্রেপ্তারও করা হয়নি। পরে বিমানটি নিরাপদ ঘোষণা করার পর যাত্রীরা ফের উঠতে শুরু করেন।’

 

বিমানবন্দর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বি এম ফরমান আলী গণমাধ্যমকে বলেন, বিমানবন্দরে একটি মেসেজ আসে যে ফ্লাইটটিতে বোমা থাকতে পারে।  এ তথ্যের ভিত্তিতে নিরাপত্তাকর্মীরা ফ্লাইটটিতে তল্লাশি চালিয়েছেন। তল্লাশি শেষে তবে এ ধরনের কিছু পাওয়া যায়নি।

 

0Shares