গোলাপগঞ্জে ভোটকেন্দ্রের ফলাফলকে কেন্দ্র করে নিহত ১

প্রকাশিত: ১:০৭ পূর্বাহ্ণ, ডিসেম্বর ২৭, ২০২১

গোলাপগঞ্জে ভোটকেন্দ্রের ফলাফলকে কেন্দ্র করে নিহত ১

 

 

ডায়ালসিলেট :: সিলেটের গোলাপগঞ্জে ভোটকেন্দ্রের ফলাফলকে কেন্দ্র করে ১জন নিহত হয়েছেন এবং আহত হয়েছেন অর্ধশতাধিক। রবিবার (২৬ ডিসেম্বর) সন্ধ্যার পরে বৈটিকর এলাকায় এ ঘটনাটি ঘটে।

 

স্থানীয় সূত্রে জানা যায়, গোলাপগঞ্জ উপজেলার ৮ ও ৯ নং ওয়ার্ড ফুলবাড়ি ইউ‌নিয়‌নের দুটি ভোটকেন্দ্রের ফলাফলকে কেন্দ্র করে পুলিশ ও চেয়ারম্যান প্রার্থীর সমর্থকদের মধ্যে তুমুল সংঘর্ষ হয়েছে।

 

এসময় গুলিতে একজন নিহত হওয়ার খবর পাওয়া গেছে। নিহত ব্যক্তির নাম আবদুস সালাম। তিনি গোলাপগঞ্জের লক্ষীপাশা ইউনিয়নের রামপা গ্রামে বাসিন্দা এবং তিনি বৈটিকর বাজারের একটি রিকশার গ্যারেজে মেকানিক হিসেবে কাজ করতেন।

 

স্থানীয় সূত্রে জানা যায়, নির্বাচনের দিন গোলাপগঞ্জের ফুলবাড়ি ইউনিয়নে ৮ ও ৯ নং ওয়ার্ডের ভোটগ্রহণ অনুষ্ঠিত হয়। পরে সন্ধ্যারাত ৮টার দিকে দুটি কেন্দ্রের ফলাফলকে কেন্দ্র করে চেয়ারম্যান প্রার্থী জামায়াত নেতা এমরান হোসেনের লোকজন বৈটিকর বাজারে এসে সিলেট-জকিগঞ্জ সড়ক অবরোধ করেন। এসময় থানা পুলিশ সড়ক অবরোধ সরিয়ে দিতে চাইলে পুলিশের সঙ্গে এমরান হোসেনের সমর্থকদের তুমুল সংঘর্ষ বাঁধে। এসময় পুলিশ টিয়ার সেল ও গুলি নিক্ষেপ করে।

 

সংঘর্ষকালে বৈটিকর বাজারের একটি রিকশার গ্যাজের মেকানিক আবদুস সালাম গুরুতর আহত হন। পরে তাকে উদ্ধার করে ওসমানী হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত ডাক্তার মৃত ঘোষণা করেন।

 

প্রায় দেড় ঘণ্টা এ সংঘর্ষে পুলিশসহ অন্তত অর্ধশত মানুষ আহত হন বলে স্থানীয়রা জানান। পরে অতিরিক্ত পুলিশ ও র‍্যার ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে নিয়ে আসে।

 

বর্তমানে আবদুস সালামের মরদেহ সিলেট এম এ জি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

 

0Shares