ফের অসুস্থ মুহিত, হাসপাতালে ভর্তি

প্রকাশিত: ৯:১৩ অপরাহ্ণ, মার্চ ৫, ২০২২

ফের অসুস্থ মুহিত, হাসপাতালে ভর্তি

ফের অসুস্থ হয়ে পড়েছেন সাবেক অর্থমন্ত্রী ও আওয়ামী লীগের উপদেষ্টামণ্ডলীর সদস্য আবুল মাল আবদুল মুহিত। শনিবার তাকে হাসপাতালে ভর্তি করা হয়েছে।

মুহিতের পারিবারিক সূত্রে জানা যায়, গত কয়েকদিন ধরেই শারিরীক দুর্বলতায় ভুগছেন মুহিত। মুখ দিয়ে কোন খাবার নিতে পারছিলেন না। ফলে তার শারিরীক অবস্থার দিনদিন অবনতি হচ্ছিলো।
এ অবস্থায় শনিবার সকাল সাড়ে ১১ টায় বনানীর বাসা থেকে সাবেক এই অর্থমন্ত্রীকে ঢাকার গ্রীন রোড এলাকার ‘গ্রীন লাইফ’ হাসপাতালে ভর্তি করা হয়।
শনিবার সন্ধ্যায় আবুল মাল আবদুল মুহিতের ছোটভাই পল্লী শিশু ফাউন্ডেশন বাংলাদেশের চেয়ারম্যান এ এস এ মুয়িয সুজন জানান, বড় ভাইয়ের শরীরের অবস্থা ভালো নয়। চিকিৎসকরা তাকে পর্যবেক্ষণে রেখেছেন।
এরআগে গত বছরে করোনায় আক্রান্ত হন ৮৮ বছর বয়সী মুহিত। ওই বছরের ২৯ জুলাই তা্কে ঢাকা সম্মিলিত সামরিক হাসপাতাল (সিএমএইচ) এ তাকে ভর্তি করা হয়। পরে তিনি করোনামুক্ত হয়ে সেখান থেকে বাসায় ফিরেন। তখন থেকে শারীরিকভাবে অনেকটা দুর্বল হয়ে পড়েন প্রবীন এই অর্থনীতিবিদ।
অর্থমন্ত্রী হিসেবে আবুল মাল আবদুল মুহিত এ পর্যন্ত ১২টি বাজেট উপস্থাপন করেছেন, যার ১০টি আওয়ামী লীগ সরকার আমলের। বর্তমানে তিনি অবসর জীবন যাপন করছেন এবং বই লিখছেন।

0Shares

এ সংক্রান্ত আরও সংবাদ