সাবেক অর্থমন্ত্রী মুহিতের কুলখানি অনুষ্ঠিত

প্রকাশিত: ১:২৩ পূর্বাহ্ণ, মে ৮, ২০২২

সাবেক অর্থমন্ত্রী মুহিতের কুলখানি অনুষ্ঠিত

ডায়াল সিলেট ডেস্ক :: সাবেক অর্থমন্ত্রী আবুল মাল আবদুল মুহিতের কুলখানি শনিবার আসরের নামাজের পর গুলশান কেন্দ্রীয় মসজিদে (আজাদ মসজিদ) অনুষ্ঠিত হয়। মন্ত্রিপরিষদ সদস্য, সংসদ সদস্য, পরিবারের সদস্য, বন্ধুবান্ধব ও শুভাকাঙ্ক্ষীসহ অসংখ্য মানুষ মুহিতের রুহের মাগফিরাত কামনায় দোয়া ও মিলাদ মাহফিলে অংশ নেন।
সাবেক অর্থ ও পরিকল্পনামন্ত্রী এম সাইদুজ্জামান, সাবেক সচিব এম মোকাম্মেল হক, মরহুমের ছোট ভাই পররাষ্ট্রমন্ত্রী ড. এ কে আব্দুল মোমেন, আইনমন্ত্রী আনিসুল হক, পরিকল্পনামন্ত্রী আব্দুল মান্নান, আওয়ামী লীগের উপদেষ্টা পরিষদের সদস্য ইনাম আহমদ চৌধুরী, প্রধানমন্ত্রীর বেসরকারি শিল্প ও বিনিয়োগ উপদেষ্টা সালমান এফ রহমান, ঢাকা দক্ষিণ সিটি করর্পোরেশনের (ডিএসসিসি) মেয়র ব্যারিস্টার শেখ ফজলে নূর তাপস এবং অন্যদের মধ্যে মন্ত্রিপরিষদ সচিব খন্দকার আনোয়ারুল ইসলাম ও এফবিসিসিআই’র সাবেক সভাপতি এ কে আজাদ বক্তব্য রাখেন।
আবুল মাল আব্দুল মুহিত অর্থনীতিবিদ, কূটনীতিক, প্রবীণ ভাষা সৈনিক, মুক্তিযোদ্ধা এবং ক্ষমতাসীন আওয়ামী লীগের উপদেষ্টা পরিষদের সদস্য ছিলেন। তিনি ৩০ এপ্রিল রাত ১২টা ৫৬ মিনিটে ৮৮ বছর বয়সে রাজধানীর একটি হাসপাতালে ইন্তেকাল করেন।
সিলেটের রায়নগরে তার পারিবারিক কবরস্থানে বাবা-মায়ের কবরের পাশে তাকে দাফন করা হয়।
দোয়া মাহফিলে অংশ নেওয়ায় পরিবারের পক্ষ থেকে কৃতজ্ঞতা প্রকাশ করেন মুহিতের বড় ছেলে শাহেদ মুহিত।

0Shares

এ সংক্রান্ত আরও সংবাদ