শ্রীমঙ্গলে তিন ছিনতাইকারীকে আটক

প্রকাশিত: ৯:১৮ অপরাহ্ণ, মে ১১, ২০২২

শ্রীমঙ্গলে তিন ছিনতাইকারীকে আটক

মনজু চৌধুরী॥ শ্রীমঙ্গলে সিএনজি চালিত অটোরিক্সা ছিনতাই করে পালিয়ে যাওয়ার সময় তিন ছিনতাইকারীকে আটক করেছে শ্রীমঙ্গল সাঁতগাও হাইওয়ে থানা পুলিশ।
শ্রীমঙ্গল সাঁতগাও হাইওয়ে পুলিশের অফিসার ইনচার্জ মো: ইব্রাহিম জানান, ১১ মে বুধবার সকাল সাড়ে ১০ টার দিকে শ্রীমঙ্গল হবিগঞ্জ রোডস্থ গদার বাজার থেকে যাত্রীবেশে তিন ছিনতাইকারী শ্রীমঙ্গল সরকার বাজারে যাওয়ার জন্য সিএনজি অটো চালক জাফরের গাড়িটি ২০০ টাকায় ভাড়া নেয় । পথি মধ্যে রোস্তমপুর এলাকায় গাড়ি দাড় করে ড্রাইভার জাফরের কাছ থেকে জোড়ে চাবী নিয়ে দুইজন জাফরকে ধরে রাখে এবং একজন গাড়ি চালিয়ে পালাতে চায়। ড্রাইভার তাদের সাথে ধস্তাধস্তি করে চিৎকার দিলে পাশেই পেট্টল পাম্প থেকে লোকজন বেড়িয়ে এসে তাদের পাকড়াও করে। এ সময় আরো লোকজনের সহায়তায় জনতা তিন ছিনতাইকারীকে আটক করে হাইওয়ে পুলিশে খবর দিলে দ্রুত তারা এসে ছিনতাইকারীদের আটক করেন। আটককৃত ছিনতাইকারীরা হলো (১) সিলেট জালালাবাদ থানার কুমারগাও গ্রামের রফিক আহমদের ছেলে দ্বীন ইসলাম সাগর (২৫), (২) সুনামগঞ্জ জেলার শান্তিগঞ্জ থানার পাইকাপন গ্রামের আব্দুল হাই এর ছেলে জমির হোসেন (২০) ও (৩) সিলেটের দক্ষিন সুরমা থানার হিলু রাজবাড়ী এলাকার জহুর উদ্দিনের ছেলে বুরহান উদ্দিন।
ছিনতাইকারীদের শ্রীমঙ্গল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স থেকে প্রাথমিক চিকিৎসা দিয়ে হাইওয়ে থানায় রাখা হয়েছে। এ ব্যাপারে মামলা দায়ের প্রকৃয়াধিন। তিনি জানান, এরা আন্তজেলা সিএনজি অটো ছিনতাইকারী চক্রের সদস্য। এ চক্র আরো অনেক ঘটনা ঘটিয়েছে।

0Shares

এ সংক্রান্ত আরও সংবাদ