নেইমারের জীবনে আবারো নতুন প্রেমের গুঞ্জন

প্রকাশিত: ৪:২৪ পূর্বাহ্ণ, জানুয়ারি ৩, ২০২৩

নেইমারের জীবনে আবারো নতুন প্রেমের গুঞ্জন

 

 

ডায়ালসিলেট স্পোর্টস ডেস্ক ::  নেইমারের জীবনে আবারো নতুন প্রেমের গুঞ্জন শোনা যাচ্ছে মাত্র ৩০ বছর বয়সে কয়েকটি প্রেমের সম্পর্কে জড়িয়েছেন ব্রাজিলিয়ান সুপারস্টার নেইমার । বারবার প্রেমে পড়ার ঘটনা নেইমারের নতুন নয়। তবে বিশ্বকাপের পর এবার তার নতুন প্রেমিকার খবর মিললো । সেই সুন্দরী মডেলের নাম জেসিকা তুরিনি। সামাজিক মাধ্যমে জেসিকার প্রোফাইল ঘেঁটে পাওয়া তথ্যমতে, জেসিকা একজন মডেল ও ডিজিটাল ইনফ্লুয়েন্সার। তার লিঙ্কডিন প্রোফাইল বলছে, তিনি একজন কনট্যাক্ট ম্যানেজারও। জেসিকার বাড়ি সাও পাওলোতে।

 

 

দুঃসাহসী ভ্রমণে আসক্ত জেসিকার পছন্দ সার্ফিং ও গো কার্টিং। সদ্যসমাপ্ত কাতার বিশ্বকাপে নেইমারদের সমর্থনে গ্যালারিতেও হাজির ছিলেন ব্রাজিলিয়ান কন্যা। শোনা যাচ্ছে, নতুন বছরকে স্বাগত জানানোর জন্য বিশ্বের সব তারকারা যাচ্ছেন প্যারিসে। ঠিক নেইমারের টানে জেসিকাও নাকি গেছেন সেখানে।

 

 

কিছুদিন আগেই ক্রোয়েশিয়ার নারী ফুটবল তারকা অ্যানা মারিয়া মারকোভিচের পোস্টে কমেন্ট করে আলোচনায় এসেছিলেন নেইমার। এরপর আলোচনায় এসেছিল, নেইমার সিঙ্গেল কিনা। তবে মডেল বান্ধবী ব্রুনা বায়ানকার্ডির সঙ্গে সামাজিক যোগাযোগমাধ্যমে প্রায়শই ছবি পোস্ট করে সেইসব সন্দেহ দূর করেন এ তারকা। এবার নেইমারের জীবনে এল নতুন প্রেমিকা। তবে আগের প্রেমিকার সঙ্গে তার বিচ্ছেদ হয়েছে কিনা সে ব্যাপারে এখনও কিছু জানা যায়নি। অলিম্পিকে স্বর্ণপদকজয়ী নেইমার এখনও বিশ্বকাপ জিততে পারেননি।

 

 

 

তবে ইতিহাস ঠিকই লেখা হয়ে গেছে তার। জাতীয় দলের জার্সিতে ১২৪ ম্যাচ খেলে পেলের ৭৭ গোলের মাইলফলক স্পর্শ করেছেন পিএসজি তারকা। পেলে এই কীর্তি গড়েছিলেন মাত্রই ৯২ ম্যাচ খেলে।

 

 

 

0Shares

এ সংক্রান্ত আরও সংবাদ