মুক্তি পেল ‘পাঠান’ : প্রশংসায় ভাসছেন শাহরুখ

প্রকাশিত: ৪:২১ পূর্বাহ্ণ, জানুয়ারি ২৬, ২০২৩

মুক্তি পেল ‘পাঠান’ : প্রশংসায় ভাসছেন শাহরুখ

বিনোদন ডেস্ক :: ভারতজুড়ে মুক্তি পেল শাহরুখ খানের ‘পাঠান’। এই ছবির মধ্য দিয়ে প্রায় চার বছর পর সিনেমা মুক্তি পেল বলিউড বাদশাহর। কাজেই ‘পাঠান’ নিয়ে শাহরুখভক্তদের উচ্ছ্বাস একটু বেশিই।
ভারতীয় গণমাধ্যমের প্রতিবেদনে জানা যায়, আজ বুধবার প্রথম দিনের প্রথম শো থেকেই সিনেমা হলগুলোতে দর্শকের ভিড় ছিল উপচে পড়া। দেশের নানা প্রান্ত থেকে আসছে এমন খবর।
সকাল ৭টার দিকে শুরু হয় ‘পাঠান’ সিনেমার প্রথম শো। শো শেষে বের হয়ে শাহরুখের অভিনয়ের প্রশংসা করেন দর্শক। সামাজিক যোগাযোগমাধ্যমে একের পর এক পোস্ট আসছে। ‘পাঠান’ সম্পর্কে অনুরাগীরা বলছেন, শাহরুখের অভিনয় দারুণ ছিল। দীপিকা আর জন আব্রাহামও দুর্দান্ত অভিনয় করেছেন বলে লিখেছেন অনেকে।
এদিকে মঙ্গলবার রাতে ছবির প্রযোজনা প্রতিষ্ঠান যশরাজ ফিল্মসের পক্ষ থেকে আয়োজন করা হয়েছিল ছবির স্ক্রিনিংয়ের। সেখানে দীপিকা, শাহরুখসহ আরও অনেকে ছিলেন।
দেশজুড়ে বুধবার মুক্তি দেওয়া হয় ‘পাঠান’। মুম্বাই, দিল্লি, কলকাতাসহ সব বড় শহরেই চলছে ছবিটি নিয়ে উন্মাদনা। প্রথম দিনের প্রথম শো দেখার জন্য সিনেমা হলে হাজির হন প্রচুর দর্শক। তবে মুক্তির আগে থেকেই বিতর্কও কম হয়নি ‘পাঠান’ নিয়ে। কট্টর হিন্দুত্ববাদী দলগুলোর পক্ষ থেকে ছবিটি বয়কটেরও ডাক দেওয়া হয়। ‘পাঠান’ ছবির ‘বেশরম রং’ গানে দীপিকা পাড়ুকোন কেন গেরুয়া রঙের বিকিনি পরেছেন, তা নিয়ে সমালোচনার ঝড় ওঠে। ‘গেরুয়া’ রঙের কারণে হিন্দুধর্মের অবমাননা হয়েছে বলে দাবি করে বিভিন্ন রাজনৈতিক দল ছবিটি বয়কটের ডাক দেয়।

0Shares