মৌলভীবাজার জেলা পুলিশের বার্ষিক মিলনমেলা ও বনভোজন

প্রকাশিত: ৬:১৮ অপরাহ্ণ, জানুয়ারি ২৯, ২০২৩

মৌলভীবাজার জেলা পুলিশের বার্ষিক মিলনমেলা ও বনভোজন

মনজু বিজয় চৌধুরী:  শ্রীমঙ্গলের বালিশিরা ভ্যালি ক্লাব মাঠে মৌলভীবাজার জেলা পুলিশের আয়োজনে বার্ষিক বনভোজনের আয়োজন করা হয়। শনিবার ২৮ জানুয়ারি সকাল থেকে সন্ধ্যা পর্যন্ত খেলাধুলা, সাংস্কৃতিক অনুষ্ঠান এবং র‌্যাফেল ড্র সহ বিভিন্ন ইভেন্ট আয়োজন করা হয়।
মৌলভীবাজার জেলা পুলিশের এই মিলন মেলায় সিলেট পুলিশের অতিরিক্ত ডিআইজি নাবিলা জাফরিন রীনা (এডমিন এন্ড ফিন্যান্স) এবং অতিরিক্ত ডিআইজি (ক্রাইম ম্যানেজমেন্ট এন্ড অপারেশন) এম এ জলিল অতিথি হিসেবে অংশগ্রহণ করেন। দিনের শুরুতে পুলিশ সুপার মোহাম্মদ জাকারিয়া বনভোজনে অংশগ্রহণকারী সবাইকে শুভেচ্ছা জানিয়ে স্বাগত বক্তব্য প্রদান করেন।
পরিচিতি পর্বের মধ্য দিয়ে দিনের আনুষ্ঠানিকতা শুরু হয়। পরে সকল স্তরের সকল বয়সের পুলিশ সদস্য এবং তাদের পরিবারের সদস্যগণ বিভিন্ন ক্রীড়া প্রতিযোগিতায় অংশগ্রহণ করেন। এরপর বালিশিরা ভ্যালি ক্লাব মাঠে জেলা পুলিশের কর্মকর্তা এবং সিভিল স্টাফদের মধ্যে প্রীতি ফুটবল এবং ক্রিকেট ম্যাচ অনুষ্ঠিত হয়।মধ্যাহ্ন বিরতির পর জেলা পুলিশের সদস্যদের অংশগ্রহণে জমকালো সাংস্কৃতিক অনুষ্ঠান আয়োজিত হয়। অতিরিক্ত পুলিশ সুপার (ডিএসবি) মোহসিনের সঞ্চালনায় সাংস্কৃতিক অনুষ্ঠানে পুলিশ সদস্যরা গান, আবৃত্তি, কৌতুক ইত্যাদি পরিবেশন করেন।
দিনের শেষে আকর্ষণীয় র‌্যাফেল ড্র অনুষ্ঠিত হয়। সন্ধ্যায় ক্রীড়া প্রতিযোগিতা, সাংস্কৃতিক অনুষ্ঠান এবং র‌্যাফেল ড্র তে বিজয়ীদের মধ্যে পুরস্কার বিতরণের মাধ্যমে দিনের আনুষ্ঠানিকতা শেষ হয়। দিনব্যাপী এই আয়োজনে মৌলভীবাজার জেলা পুলিশের সকল স্তরের পুলিশ সদস্য, সিভিল স্টাফ পরিবারসহ অংশগ্রহণ করেন।

0Shares

এ সংক্রান্ত আরও সংবাদ