রাজনগরে বিশেষ অভিযানে ০৭ জুয়াড়ি ও পরোয়ানাভূক্ত আসামিসহ গ্রেফতার ১০

প্রকাশিত: ২:২৪ অপরাহ্ণ, ফেব্রুয়ারি ৮, ২০২৩

রাজনগরে বিশেষ অভিযানে ০৭ জুয়াড়ি ও পরোয়ানাভূক্ত আসামিসহ গ্রেফতার ১০

মনজু বিজয় চৌধুরী: মৌলভীবাজার জেলার রাজনগর থানার বিশেষ অভিযানে ৭ জুয়াড়ি, ওয়ারেন্টভূক্ত ২ আসামি এবং র‌্যাবের সহায়তায় খুনের মামলার আসামিসহ মোট ১০ জনকে গ্রেফতার করা হয়েছে।
৮ ফেব্রুয়ারি রাজনগর থানার এসআই/মোঃ সওকত মাসুদ ভূইয়া সঙ্গীয় অফিসার ফোর্সের রাজনগর থানাধীন ৪নং পাঁচগাঁও ইউপিস্থ নোয়াগাঁও গ্রামের জনৈক রসেন্দ্র দাস এর বাড়ি হতে গোপন সংবাদের ভিত্তিতে অভিযান পরিচালনা করে জুয়া খেলার আসর থেকে আটককৃত আসামীদের হেফাজত থেকে জুয়া খেলায় ব্যবহৃত ৮৮ টি তাস ও নগদ ১৭৩০/-টাকা উদ্ধার করা হয়। আটককৃত আসামীদের বিরুদ্ধে রাজনগর থানায় জুয়া আইনে একটি মামলা রুজু করা হয়েছে। আসামীদের নাম আজমল আলী(৫৫), বদরুল মিয়া(৪৫), মঞ্জু নমসূত্র (৪০), দুরুদ মিয়া(৩০), প্রদীপ দাস(৪৫),আব্দুল আউয়াল(৫৬), এবং আব্দুল হান্নান(৩৫)।
৭ জনকে জুয়া খেলারত অবস্থায় আটক করেন। রাজনগর থানার অন্য এক অভিযানে এসআই/ সুলতানুর রহমান সঙ্গীয় অফিসার ও ফোর্সসহ থানা এলাকায় অভিযান পরিচালনা করে জিআর-২৮/২২ এর পরোয়ানাভুক্ত আসামী গ্রেফতার করা হয়। আসামঅদের নাম আব্দুর রাজ্জাক @ আবুল হোসেন এবং আনোয়ার হোসেন শাহিন।
এছাড়া রাজনগর থানার মামলা নং-১, তাং-০১/০৯/২২ ইং, ধারা-৩০২/২০১/৩৪ পেনাল কোড এর এজাহারনামীয় ২নং পলাতক আসামী মোঃ কুদ্দুছ মিয়াকে(৫৫) র‌্যাব-৯ এর সহায়তায় গ্রেফতার করা হয়।
গ্রেফতারকৃত আসামিদের যথাযথ পুলিশ স্কটের মাধ্যমে বিজ্ঞ আদালতে সোপর্দ করা হয়েছে।

0Shares

এ সংক্রান্ত আরও সংবাদ