পীর হবিবুর রহমানের ১৯তম মৃত্যুবার্ষিকী পলিত

প্রকাশিত: ২:৩০ পূর্বাহ্ণ, ফেব্রুয়ারি ১৭, ২০২৩

পীর হবিবুর রহমানের ১৯তম মৃত্যুবার্ষিকী পলিত

ডায়াল সিলেট ডেস্ক :: নানা কর্মসূচির মধ্য দিয়ে ভাষাসৈনিক, মুক্তিযুদ্ধের অন্যতম সংগঠক, সাবেক সাংসদ, বাংলাদেশ প্রগতিশীল রাজনীতির প্রবর্তক, গণতন্ত্রী পার্টির কেন্দ্রীয় কমিটির সাবেক সভাপতি ও মজলুম জননেতা পীর হবিবুর রহমানের ১৯তম মৃত্যুবার্ষিকী পালিত হয়েছে।

এ উপলক্ষে বৃহস্পতিবার পীর হবিবুর রহমানের জন্মস্থান দক্ষিণ সুরমার ৬নং লালাবাজার ইউনিয়নের বাগরখলা পীরবাড়িতে দিনব্যাপী তাঁর পরিবার ও বিভিন্ন সংগঠনের পক্ষ থেকে কর্মসূচিগুলো পালন করা হয়।

কর্মসূচির মধ্যে ছিলো- কুরআন খতম, আলোচনাসভা, মিলাদ ও দোয়া মাহফিল, শিরনি বিতরণ, মরহুমের কবর জিয়ারত ও কবরে পুষ্পস্তবক অর্পণ।

এসব কর্মসূচিতে সম্মানিত অতিথি হিসেবে উপস্থিত ছিলেন গণতন্ত্রী পার্টির কেন্দ্রীয় সভাপতি ব্যারিস্টার আরশ আলী, সিলেট জেলা গণতন্ত্রী পার্টির সভাপতি মো. আরিফ মিয়া, সাধারণ সম্পাদক জুনেদুর রহমান চৌধুরী, সহ-সভাপতি সৈয়দ সয়েফ আহমদ, মহানগর শাখার আহবায়ক মাছুম আহমদ, যুগ্ম আহবায়ক প্রভাষক আখলাকুর আসফিয়া, পীর হবিবুর রহমানের নাতি- এয়ারলাইনস ক্লাব ওসমানী ইন্টান্যাশনালের এয়ারপোর্ট’র সভাপতি সৈয়দ বেলায়েত আলী লিমন, ঐক্য ন্যাপ সিলেট জেলার সভাপতি বীর মুক্তিযোদ্ধা সুবল দাস, বীর মুক্তিযোদ্ধা মনির উদ্দিন চৌধুরী, ঐক্য ন্যাপের কেন্দ্রীয় সদস্য মীর আনসার আহমদ, যুক্তরাজ্য কমিউনিটি নেতা আবদুল হাকি চৌধুরী, গণতন্ত্রী পার্টি নেতা আজিজুর রহমান খোকন, আওয়ামী লীগ নেতা সৈয়দ মুখতার হোসেন, সৈয়দ আজিজুর রহমান মুকিত, সৈয়দ হামিদুর রহমান মাসুক, যুক্তরাষ্ট্র কমিউনিটি নেতা শাহ মহিউদ্দিন আহমদ মাছুম ও ছাত্র ইউনিয়ন দক্ষিণ সুরমার সভাপতি কাওসার বখত প্রমুখ।

এদিকে, সিলেট জেলা ও মহানগর গণতন্ত্রী পার্টি নেতৃবৃন্দ পীর হবিবুর রহমানের গ্রামের বাড়িতে গিয়ে তাঁর পরিবারের সদস্যদের সাথে সাক্ষাৎ ও কুশল বিনিময় করেন।

0Shares

এ সংক্রান্ত আরও সংবাদ