১ম চেয়ারম্যান কাপ ফুটবল টুর্নামেন্টের ফাইনাল অনুষ্ঠিত

প্রকাশিত: ২:১২ অপরাহ্ণ, ফেব্রুয়ারি ১৯, ২০২৩

১ম চেয়ারম্যান কাপ ফুটবল টুর্নামেন্টের ফাইনাল অনুষ্ঠিত

স্পোর্স ডেস্ক::দক্ষিণ সুরমা ৩ আসনরে সাংসদ হাবিবুর রহমান হাবিব বলেছেন, আমাদের দেশের ফুটবল খেলায় অনেক দূর এগিয়ে গেছে। আমাদের মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা খেলাধুলাকে খুব ভালোবাসেন, সময় পেলে তিনি স্টেডিয়ামে নিজে উপস্থিত হয়ে খেলাধুলাকে উৎসাহিত করেন। ঐতিহাসিক লালাবাজার স্কুল এন্ড কলেজ মাঠে ফুটবল ফাইনাল খেলা ফ্লাড লাইটের মাধ্যমে ৬ নং লালাবাজার ইউপি চেয়ারম্যান তোয়াজিদুল হক তুহিন ইতিহাস সৃষ্টি করে যে ফাইনাল খেলায় গণজাগরণ দেখে আনন্দিত হচ্ছি। ১ম চেয়ারম্যান কাপ ফুটবল টুর্নামেন্টের মত বড় বড় ফুটবল খেলার প্রতিযোগিতার আসর সৃষ্টি করুন। আমাদের পক্ষ থেকে সর্বোচ্ছ সাহায্য ও সহযোগিতা করা হবে। দক্ষিণ সুরমায় খেলাধুলায় হারানো ঐতিহ্য ফিরিয়ে আনতে হবে। তিনি দক্ষিণ সুরমার লালাবাজার স্কুল এন্ড কলেজ মাঠে ১ম চেয়ারম্যান কাপ ফ্লাড লাইটের ফুটবল টুর্নামেন্ট’ এর ফাইনাল খেলার পুরস্কারের বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এই কথা গুলো বলেন।

শুক্রবার (১৭ই ফেব্রুয়ারি) রাত ৮টায় লালাবাজার স্কুল এন্ড কলেজ মাঠে এই ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়।

দক্ষিণ সুরমা ৬ নং লালাবাজার ইউপি চেয়ারম্যান তোয়াজিদুল হক তুহিন এর সভাপতিত্বে ও নাজিম খান ও নাজিমুদ্দিন রাসেল এর যৌথ পরিচালনায় বিশেষ হিসেবে বক্তব্য রাখেন,সিলেট মহানগর আওয়ামীলীগের উপপ্রচার ও প্রকাশনা সম্পাদক সুয়েব আহমদ,

সিলেট জেলা আওয়ামীলীগের কৃষি ও সমবায় বিষয়ক সম্পাদক ফারুক আহমদ,সিলেট জেলা পরিষদের সদস্য মতিউর রহমান মতি,সিলেট দক্ষিণ সুরমা উপজেলা আওয়ামীলীগের ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক রাজ্জাক হোসেন,দক্ষিণ সুরমা উপজেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক বদরুল ইসলাম,দক্ষিণ সুরমা আওয়ামীলগের সিনিয়র সদস্য লায়েক আহমদ জিকু,দক্ষিণ সুরমা উপজেলা যুবলীগের যুগ্ম আহবায়ক আমিক আলী,এ সময় উপস্থিত ছিলেন, যুক্তরাজ্য প্রবাসী কমিউনিটি ব্যক্তিত্ব জসিম উদ্দিন জুনায়েল ,যুক্তরাজ্য প্রবাসী কমিউনিটি ব্যক্তিত্ব আব্দুল বারী আজাদ,যুক্তরাজ্য আওয়ামীলীগের নিউক্যাসল শাখার সাবেক সভাপতি মতিন রহমান ,যুক্তরাজ্য আওয়ামীলীগের নিউক্যাসল শাখার সাধারণ সম্পাদক ফয়েজ উদ্দিন , যুক্তরাজ্য প্রবাসী কমিউনিটি ব্যক্তিত্ব কামল খান ,যুক্তরাষ্ট্র শ্রমিকলীগের সাধারণ সম্পাদক জুয়েল আহমদ,যুক্তরাজ্য প্রবাসী কমিউনিটি ব্যক্তিত্ব বশির আহমদ,যুক্তরাজ্য প্রবাসী কমিউনিটি ব্যক্তিত্ব আফজল আহমদ চৌধুরী যুক্তরাজ্য প্রবাসী কমিউনিটি ব্যক্তিত্ব শানুর খান,লালাবাজার ইউনিয়ণ ক্রীড়াচক্রের সভাপতিসহ ক্রীড়াচক্রের সকল সদস্যবৃন্দ প্রমুখ।

টুর্নামেন্টে ফাইনালে ইয়ামিন একাদশ – ফুটন্ত শাপলা কে ১-০ গোলে হারিয়ে চ্যাম্পিয়ান হওয়ার গৌরব লাভ করে। চ্যাম্পিয়ান টিম একটি মোটরসাইকেল ও রানার্সআপ টিম একটি ফ্রীজ পুরস্কার লাভ করে। এই ফাইনাল খেলা দেখতে প্রায় ১০ হাজার দর্শকের সমাগম ঘটে।

0Shares

এ সংক্রান্ত আরও সংবাদ