কমলগঞ্জে গাঁজাসহ ১ জন আটক

প্রকাশিত: ৮:৫৯ অপরাহ্ণ, মার্চ ১৮, ২০২৩

কমলগঞ্জে গাঁজাসহ ১ জন আটক

ডায়াল সিলেট ডেস্ক ॥ মৌলভীবাজারের কমলগঞ্জে গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে দেওছড়া চা বাগান থেকে গাঁজাসহ এক মাদক ব্যবসায়ীকে আটক করেছে পুলিশ।
শুক্রবার রাত সাড়ে ৮টার দিকে শমশেরনগর পুলিশ ফাঁড়ির উপ পরিদর্শক সোহেল রানা ও উপ পরিদর্শক আব্দুর রহমান গাজীর নেতৃত্বে পুলিশের একটি দল দেওছড়া চা বাগানে সুদর্শন গোয়ালার বসতবাড়িতে অভিযান পরিচালনা করে। এ সময় ঘটনাস্থল থেকে সুদর্শন গোয়ালাকে আটক করে পুলিশ। পুলিশের উপস্থিতি টের পেয়ে সুদর্শন গোয়ালার স্ত্রী মিনা গোয়ালা (৩৩) পালিয়ে যায়। পরে তার বসতঘর তল্লাশি করে ঘরে থাকা স্টিলের শোকেসের পেছন থেকে একটি নীল রঙের পলিথিনের ভেতর থেকে ৫০০ গ্রাম গাঁজা জব্দ করা হয়। পুলিশ জানায়, সুদর্শন গোয়ালা ও তার স্ত্রী মিলে দীর্ঘদিন যাবত মাদক ক্রয় বিক্রয় করে আসছে।
এ ঘটনায় আটককৃত সুদর্শন গোয়ালা এবং তার স্ত্রী মিনা গোয়ালার বিরুদ্ধে কমলগঞ্জ থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি মামলা রুজু করা হয়েছে।
শমশেরনগর পুলিশ ফাঁড়ির পরিদর্শক (তদন্ত) মো: শামীম আকনজী ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, এ ঘটনায় কমলগঞ্জ থানায় মামলা হয়েছে। আটককৃত আসামীকে শনিবার মৌলভীবাজার আদালতের মাধ্যমে জেলহাজতে প্রেরণ করা হয়েছে।

0Shares

এ সংক্রান্ত আরও সংবাদ