‘ওভারসিজ অ্যাসোসিয়েশন অব ভূকশিমইল’র অর্থ বিতরণ

প্রকাশিত: ১১:১৭ অপরাহ্ণ, মার্চ ১৯, ২০২৩

‘ওভারসিজ অ্যাসোসিয়েশন অব ভূকশিমইল’র অর্থ বিতরণ

ডায়াল সিলেট ডেস্ক ॥  মৌলভীবাজারের কুলাউড়ায় পবিত্র মাহে রমজান উপলক্ষে ‘ওভারসিজ অ্যাসোসিয়েশন অব ভূকশিমইল’ ইউনিয়নের উদ্যোগে ২২৫ গরিব ও দুস্থ মানুষের মাঝে নগদ অর্থ বিতরণ করা হয়েছে। শনিবার সকালে উপজেলার ভূকশিমইল ইউনিয়নের একটি কমিউনিটি সেন্টারে এ অনুদান বিতরণ অনুষ্ঠানের আয়োজন করা হয়।

কুলাউড়া উপজেলা আওয়ামী লীগের সভাপতি মো. রফিকুল ইসলাম রেনুর সভাপতিত্বে ও অ্যাসোসিয়েশনের উপকমিটির সমন্বয়ক মো. এনামুল ইসলামের সঞ্চালনায় অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. মাহমুদুর রহমান খোন্দকার।

বিশেষ অতিথির বক্তব্য রাখেন ভূকশিমইল ইউনিয়নের চেয়ারম্যান আজিজুর রহমান মনির। সংগঠনের সদস্যদের মধ্যে বক্তব্য রাখেন উপদেষ্টা মো. ফজলুল করিম ফজলু, সাংগঠনিক সম্পাদক শাহ আলম তালুকদার, সহ-সাংগঠিনক সম্পাদক এসএ সালাউদ্দিন, উপকমিটির সদস্য মো. মানিক মিয়া, সৌদি প্রবাসী বদরুল ইসলাম কবির।

অনুষ্ঠানের শুরুতে পবিত্র কোরআন থেকে তেলওয়াত করেন সংগঠনের ধর্ম বিষয়ক সম্পাদক মো. সিরাজুল ইসলাম চেরাগ। অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন সংগঠনের সহসভাপতি মাহবুবুর রহমান মানিক, মাহতাব খান ও আবুল খয়েরসহ সংগঠনের নেতৃবৃন্দরা।

সভাশেষে পবিত্র রমজান মাস উপলক্ষে ভূকশিমইল ইউনিয়নের ২২৫টি অসচ্ছল পরিবারকে ২ হাজার টাকা করে নগদ অর্থ বিতরণ করা হয়।

0Shares

এ সংক্রান্ত আরও সংবাদ