প্রধানমন্ত্রীর উপহারের ঘর পাচ্ছে ১০৯ পরিবার

প্রকাশিত: ৯:৩৭ অপরাহ্ণ, মার্চ ২০, ২০২৩

প্রধানমন্ত্রীর উপহারের ঘর পাচ্ছে ১০৯ পরিবার

ডায়াল সিলেট ডেস্ক ॥  বড়লেখায় প্রধানমন্ত্রী শেখ হাসিনা কর্তৃক বুধবার ভূমিহীন ও গৃহহীন পরিবারের নিকট গৃহ হস্তান্তর কার্যক্রমের উদ্বোধন উপলক্ষে সোমবার দুপুরে উপজেলা প্রশাসন প্রেসব্রিফিং করেছে।
উপজেলা পরিষদ সভাকক্ষে অনুষ্ঠিত প্রেসব্রিফিংয়ে সভাপতিত্ব করেন ইউএনও (ভারপ্রাপ্ত) জাহাঙ্গীর হোসাইন। তিনি জানান, ২২ মার্চ প্রধানমন্ত্রী বড়লেখায় মোট ১০৯টি গৃহ হস্তান্তর কার্যক্রমের আনুষ্ঠানিক উদ্বোধন করবেন। এরমধ্যে ৩য় পর্যায়ের অবশিষ্ট ২৪টি ও ৪র্থ পর্যায়ে নির্মিত ৮৫টি গৃহ রয়েছে। মোট ১০৯টি গৃহ হস্তান্তরের জন্য সম্পুর্ণ প্রস্তুত রয়েছে। তিনি আরো জানান, বড়লেখায় মুজিববর্ষের সর্বশেষ হাল নাগাদকৃত ক-শ্রেণির ভূমিহীন ও গৃহহীন পরিবারের সংখ্যা ৪৩৫টি। ইতিমধ্যে ১ম পর্যায়ে ৫০টি, ২য় পর্যায়ে ১৫০টি ও ৩য় পর্যায়ে ৪৬টি সহ সর্বমোট ২৪৬টি গৃহ উপকারভোগীদের বুঝিয়ে দেওয়া হয়েছে। অবশিষ্ট ৮০টি গৃহ চলিত অর্থবছরে বরাদ্দের মাধ্যমে বড়লেখা উপজেলাকে ভূমিহীন ও গৃহহীন মুক্ত উপজেলা ঘোষণার লক্ষে কার্যক্রম চলমান রয়েছে।
প্রেসব্রিফিংয়ে উপস্থিত ছিলেন উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মো. উবায়েদ উল্লাহ খান, উপজেলা প্রকৌশলী প্রিতম সিকদার জয়, প্রেসক্লাব সভাপতি অসিত রঞ্জন দাস, উপজেলা জনস্বাস্থ্য সহকারি প্রকৌশলী মঈন উদ্দিন, সাংবাদিক আব্দুর রব, লিটন শরীফ, জালাল আহমদ, মস্তফা উদ্দিন প্রমুখ।

0Shares

এ সংক্রান্ত আরও সংবাদ