মৌলভীবাজারে তিন ডাকাত গ্রেপ্তার

প্রকাশিত: ৯:২৩ অপরাহ্ণ, মার্চ ২০, ২০২৩

মৌলভীবাজারে তিন ডাকাত গ্রেপ্তার

মনজু বিজয় চৌধুরী ॥মৌলভীবাজারের শ্রীমঙ্গলস্থ র‌্যাব-৯ ক্যাম্পের সদস্যরা সিলেটের গোলাপগঞ্জে ডাকাতি মামলার মূলহোতা নকুল দাশসহ ডাকাত দলের তিন সদস্যকে গ্রেফতার করেছে। সোমবার দিবাগত রাতে গোয়েন্দা তথ্যের ভিত্তিতে মৌলভীবাজারের বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে তাদের আটক করা হয়।
আটককৃতরা হলেন, মৌলভীবাজার জেলার বড়লেখা উপজেলার মিহারী গ্রামের মৃত প্রফুল্ল কুমার দাসের পুত্র নকুল কুমার দাশ (৪২), কমলগঞ্জ উপজেলা শ্রীপুর গ্রামের আজিম মিয়ার পুত্র মো: জসিম মিয়া (৩২) ও একই উপজেলার লালাপুর গ্রামের মৃত বরজান মিয়ার পুত্র হাফিজ মিয়া (৩৯)।
র‌্যাব-৯ এর মিডিয়া অফিসার সিনিয়র এএসপি আফসার-আল-আলম স্বাক্ষরিত প্রেস বিজ্ঞপ্তিতে জানান, গত শুক্রবার (১৭ মার্চ) রাতে সিলেট জেলার গোলাপগঞ্জ থানাধীন ভাদেশ^র ইউনিয়নের মাসুরা (বড়বাড়ী) গ্রামের মুদির দোকানের ব্যবসায়ী ভিকটিম আব্দুল হক (৬৪) এর বসতঘরের কলাপসিবল গেইটের তালা ভেঙ্গে অজ্ঞাতনামা কয়েজন ডাকাত পরিবারের সকল সদসদের হাত-পা বেঁধে মূল্যমান স্বর্ণালংকারসহ মোবাইল ফোন ও নগদ টাকা ডাকাতি করে নিয়ে যায়। এ মামলায় তাদের আটক করা হয়। এবং পরে তাদের সিলেট গোলাপগঞ্জ থানায় হস্তান্তর করা হয়।

0Shares

এ সংক্রান্ত আরও সংবাদ