ওয়াজ মাহফিলে বয়ানরত অবস্থায় ইমামের মৃত্যু

প্রকাশিত: ২:৫০ অপরাহ্ণ, মার্চ ২২, ২০২৩

ওয়াজ মাহফিলে বয়ানরত অবস্থায় ইমামের মৃত্যু

ডায়াল সিলেট ডেস্ক ॥ মৌলভীবাজারের কুলাউড়ায় ওয়াজ মাহফিলে বয়ানরত অবস্থায় মারা গেছেন হযরত মাওলানা আব্দুল মালিক আল মনসুরী (৬৫)। মঙ্গলবার (২১ মার্চ) রাত ১০টায় ওয়াজ মাহফিল চলাকালে এ ঘটনা ঘটেছে।

মাওলানা আব্দুল মালিক আল মনসুরী উপজেলার ব্রাহ্মণবাজার বায়তুল মা’মুর কেন্দ্রীয় জামে মসজিদের ইমাম ও খতিব। জেলায় সুপরিচিত এই মাওলানার মৃত্যুতে সর্বস্তরের মুসল্লী ও আলেমদের মধ্যে শোকের ছায়া নেমে এসেছে।

ব্রাহ্মণবাজার ইউনিয়নের রাজাপুর-কটিয়া জামে মসজিদে প্রতি বছরের মতো মঙ্গলবার আসন্ন রমজান উপলক্ষে দ্বারুল ক্বেরাত মাজিদিয়া ফুলতলী ট্রাস্ট শাখার পরিচালনায় প্রস্তুতিমূলক মাহফিল অনুষ্ঠিত হয়। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মাওলানা আব্দুল মালিক আল মনসুরী। রাত ১০টায় মাহফিলে বয়ান শুরু করে দূরুদ শরীফ পাঠ করা অবস্থায় তিনি জ্ঞান হারিয়ে ফেলেন। তাৎক্ষণিক স্থানীয় একটি হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

ব্রাহ্মণবাজার ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান প্রভাষক মো. মমদুদ হোসেন ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

মাওলানা আব্দুল মালিক আল মনসুরীর বাড়ি জেলার রাজনগর উপজেলার পাঁচগাঁও এলাকায়। তার জানাজার নামাজ বুধবার (২২ মার্চ) বেলা ২টায় পাঁচগাঁও সরকার বাজার দাখিল মাদরাসা মাঠে সম্পন্ন হবে।

0Shares

এ সংক্রান্ত আরও সংবাদ