হবিগঞ্জে প্রাইভেটকার-অটোরিকশা সংঘর্ষে সড়কে নিহত ৩

প্রকাশিত: ২:১৬ পূর্বাহ্ণ, মে ১১, ২০২৩

হবিগঞ্জে প্রাইভেটকার-অটোরিকশা সংঘর্ষে সড়কে নিহত ৩

নবীগঞ্জ প্রতিনিধি :: হবিগঞ্জের নবীগঞ্জ উপজেলায় প্রাইভেটকার ও সিএনজিচালিত অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে তিনজন নিহত হয়েছেন। এ ঘটনায় নারী-শিশুসহ আহত হয়েছেন আরও ৪ জন।

 

বুধবার বিকাল ৩টার দিকে ঢাকা-সিলেট মহাসড়কের নবীগঞ্জ উপজেলার গজনাইপুর ইউনিয়নের ফুলতলী বাজার এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

 

নিহতরা হলেন গজনাইপুর ইউনিয়নের মুরাউড়া গ্রামের মৃত আব্দুল সত্তারের ছেলে মানিক মিয়া (৭০), চুনারুঘাট উপজেলার বাদশারগাঁও গ্রামের ছানু মিয়ার ছেলে সোহেল মিয়া (৪২) ও বাহুবল উপজেলার পুটিজুরি ইউনিয়নের উত্তর ভবানীপুর গ্রামের সিএনজি চালক আব্দাল মিয়া (৪৫)।

 

জানা গেছে, ঢাকা থেকে সিলেটগামী একটি প্রাইভেটকার ফুলতলী বাজার এলাকায় পৌঁছানো মাত্রই বিপরীত দিক থেকে আসা একটি সিএনজিচালিত অটোরিকশার সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে নারী, শিশু বৃদ্ধসহ ৭ জন গুরুতর আহত হন। পুলিশ ও স্থানীয় লোকজন আহতদের উদ্ধার করে নবীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়। আহতদের মধ্যে মানিক মিয়া ও আব্দাল মিয়া সিলেট এবং সোহেল মিয়াকে নবীগঞ্জে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাদের মৃত ঘোষণা করেন।

 

শেরপুর হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) পরিমল বলেন, মহাসড়কে সিএনজি চালিত একটি অটোরিকশা ও প্রাইভেটকারের মুখোমুখি সংঘর্ষে ঘটনাস্থলেই দুজনের মৃত্যু হয়। এসময় আহত হন আরও পাঁচজন। হাসপাতালে নেওয়ার পর আহতদের মধ্যে আরও একজন মারা যান। তিনি আরও বলেন, পুলিশ দুর্ঘটনা কবলিত গাড়ি দুটি জব্দ করেছে।

 

0Shares