মৌলভীবাজার জেলা আওয়ামী লীগের বিক্ষোভ মিছিল

প্রকাশিত: ৩:১৬ অপরাহ্ণ, মে ২২, ২০২৩

মৌলভীবাজার জেলা আওয়ামী লীগের বিক্ষোভ মিছিল

মনজু বিজয় চৌধুরী॥ রাজশাহী জেলা বিএনপির সভাপতি কর্তৃক প্রধানমন্ত্রী ও বাংলাদেশ আওয়ামীলীগের সভাপতি শেখ হাসিনাকে হত্যার হুমকীর প্রতিবাদে   বিক্ষোভ-মিছিল ও সমাবেশ করেছে মৌলভীবাজার জেলা আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতা কর্মীরা।

সোমবার ২২ মে মৌলভীবাজার কেন্দ্রীয় শহীদ মিনার প্রাঙ্গণ থেকে বিক্ষোভ মিছিল বের করা হয়। মিছিলটি জেলা শহরের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে সমাবেশের মধ্যে দিয়ে শেষ হয়।
বিক্ষোভ ও প্রতিবাদ সমাবেশ উপস্থিত ছিলেন, জেলা আওয়ামী লীগের সভাপতি ও সংসদ সদস্য নেছার আহমেদ এমপি, জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি মো: আজমল হোসেন, জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও জেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব মিছবাহুর রহমান, জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও পৌর মেয়র আলহাজ্ব ফজলুর রহমান, জেলা আওয়ামীলীগের যুগ্ন সাধারন সম্পাদক ও সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান মো: কামাল হোসেন, জেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক এড.রাধাপদ দেব সজল, জেলা আওয়ামীলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক মো: সাইফুর রহমান বাবুল, জেলা আওয়ামীলীগ উপ-দপ্তর সম্পাদক এড.নিখিল রঞ্জন দাস, জেলা শ্রমিক লীগের সভাপতি আসাদ হোসেন মক্কু ,সদর উপজেলা আওয়ামীলীগের সহ সভাপতি আবু সুফিয়ান, সদর উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক ইমরান শাওন,উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক সোয়েব তরফদার, জেলা যুবলীগের সাধারন সম্পাদক সৈয়দ রেজাউল করিম সুমন,জেলা যুবলীগের সাংগঠনিক সম্পাদক শেখ রুমেল আহমদ, জেলা যুবলীগের সাংগঠনিক সম্পাদক এডভোকেট গৌউছ উদ্দিন নিক্সন, সাবেক জেলা ছাত্রলীগের সভাপতি, জেলা ছাত্রলীগের সাধারন সম্পাদক প্রমূখ।
সমাবেশে বক্তারা প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে বিএনপি-র হত্যার হুমকীর তীব্র নিন্দা জানিয়ে বলেন, ১৯৭৫-এ জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে স্বপরিবারের হত্যা করা হয়। গত ১৯ তারিখে রাজশাহীর পুঠিয়ায় বিএনপির জেলা আহ্বায়ক আবু সাঈদ চাঁদ বলেছেন, আর ২৭ দফা-১০ দফা নয়, এক দফা শেখ হাসিনাকে কবরস্থানে পাঠাতে হবে।বিএনপি ও ছাত্রদল ১৯৭৫-এর অনুরূপ ঘটনা ঘটনোর হুমকী দিয়েছে উল্লেখ করে তারা দোষীদের দ্রুত গ্রেফতার করে আইনের আওতায় আনার দাবী জানান।
এ সময় জেলা ও বিভিন্ন উপজেলার আওয়ামী লীগ, যুবলীগ, কৃষকলীগ, ছাত্রলীগ, স্বেচ্ছাসেবক লীগ, তাঁতী লীগ, মহিলা আওয়ামী লীগ-সহ সহযোগী সংগঠনের নেতা-কর্মীরা অংশ নেন।
উল্লেখ” গত ১৯ মে সরকারের পদত্যাগ, গায়েবি মামলা ও গণগ্রেপ্তার বন্ধ, সরকারের দুর্নীতির প্রতিবাদ ও ১০ দফা দাবিতে রাজশাহীতে সমাবেশ করে বিএনপি। সেই সমাবেশ থেকে প্রধানমন্ত্রীকে ‘কবরস্থানে’ পাঠানোর হুমকি দেন জেলা বিএনপির আহ্বায়ক আবু সাঈদ চাঁদ।
0Shares

এ সংক্রান্ত আরও সংবাদ