বড়লেখায় হত্যা চেষ্টা মামলার আসামী কারাগারে

প্রকাশিত: ১২:২৯ পূর্বাহ্ণ, মে ২৩, ২০২৩

বড়লেখায় হত্যা চেষ্টা মামলার আসামী কারাগারে

ডায়াল সিলেট ডেস্ক : বড়লেখায় ফুটবল খেলাকে কেন্দ্র করে কিশোর ও নারীকে হত্যা চেষ্টার মামলায় মাসুদ আহমদ (২৭) নামে এক যুবককে কারাগারে পাঠিয়েছেন আদালত। মাসুদ উপজেলার দক্ষিণ গাংকুল গ্রামের লিয়াকত আলী আনছারের ছেলে। সোমবার (২২ মে) দুপুরে বড়লেখা সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট মোহাম্মদ জিয়াউল হকের আদালতে হাজির হয়ে মাসুদ আহমদ জামিন চান। শুনানি শেষে আদালত তাকে কারাগারে পাঠানোর আদেশ দেন।

জানা গেছে, গত ১৭ মে দক্ষিণ গাংকুল গ্রামের ফুটবল খেলার মাঠে এলাকার কিশোররা ফুটবল খেলছিল। এসময় মাসুদ আহমদ তাদের মারপিট করে তাড়িয়ে দেন। এ নিয়ে কথা-কাটাকাটির একপর্যায়ে মাসুদ আহমদ ও তার বাবা লিয়াকত আলী আনছার কিশোর জুয়েল আহমদকে মারপিট করে। ঘটনার প্রতিবাদ করলে মাসুদ আহমদের নেতৃত্বে কিশোর জুয়েল ও তার মা নাজমা বেগমের ওপর হামলা চালানো হয়। এতে তারা আহত হন। স্থানীয়রা তাদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমেপ্লেক্সে ভর্তি করেন। এ ঘটনায় ২০ মে আহত নাজমা বেগম বড়লেখা সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে মামলা করেন।

আদালত পুলিশের জি.আর.ও এএসআই পিযুষ কান্তি দাস হত্যা চেষ্টা মামলার আসামী মাসুদ আহমদের জামিন না মঞ্জুর করে আদালত তাকে কারাগারে পাঠানোর সত্যতা নিশ্চিত করেন।

0Shares

এ সংক্রান্ত আরও সংবাদ