গণঅধিকার পরিষদের মানবন্ধনে ছাত্রলীগের বাধা!

প্রকাশিত: ৮:০০ অপরাহ্ণ, মে ২৭, ২০২৩

গণঅধিকার পরিষদের মানবন্ধনে ছাত্রলীগের বাধা!

ডায়াল সিলেট ডেস্ক :  গণঅধিকার পরিষদ ও অঙ্গ সংগঠন সিলেট জেলা শাখা কর্তৃক আয়োজিত দ্রব্য ম্যুলের ঊর্ধ্বগতির প্রতিবাদে মানববন্ধন ও বিক্ষোভ মিছিল চলাকালীন সময়ে সিলেট জেলা ছাত্রলীগ এর সেক্রেটারী রাহেল সিরাজের নেতৃত্বে বাধা প্রদান করা হয়।

গনঅধিকার পরিষদের সভাপতি নাইম লস্কর এর সভাপতিত্বে এবং যুব অধিকার পরিষদ এর সাবেক সদস্য সচিব জোবায়ের আহমদ তোফায়েলের সঞ্চালনায় প্রধান অতিথির বক্তব্যে গণ অধিকার কেন্দ্রীয় কমিটির যুগ্নআহবায়ক নাজমুস সাকিব বলেন- পিয়াজের দাম ৪০ থেকে ৮০ টাকা, চিনির দাম ৫০ থেকে ১৫০ টাকা হইছে, আদা ২৮০ টাকা হইছে কিন্তু শ্রমিকের মজুরী দ্বিগুণ হয় নি, চাকুরীজীবির বেতন বৃদ্ধি পায় নি।
বিশেষ অতিথির বক্তব্যে গনঅধিকার পরিষদ এর সিলেট জেলার সদস্য সচিব আব্দুল্লাহ আল মামুন সুজন বলেন, সরকারের পায়ের নিচে মাঠি নেই, মিত্র দেশগুলা পাশে থেকে সরে যাচ্ছে। ভোটারবিহীন সরকার আর বেশিদিন ঠিকতে পারবে না।
সভাপতির বক্তব্যে নাইম লস্কর বলেন – দ্রব্যের দাম না কমলে গন অধিকার পরিষদ এর দেশব্যাপী আন্দোলন গড়ে তুলবে।

প্রোগ্রামের শেষ দিকে সিলেট জেলার ছাত্র লিগের সাধারণ সম্পাদক রাহেল সিরাজ এর নেতৃত্বে মটর সাইকেল বহর নিয়ে এসে বাধা প্রধান করা হয়৷ দু’পক্ষের উত্তপ্ত বাক্য বিনিময় ও হাতাহাতির মধ্যে সীমাবদ্ধ থাকে।

এক পর্যায়ে গন অধিকার পরিষদ তাদের প্রোগ্রাম সংক্ষিপ্ত করে বিক্ষোভ মিছিল সমাপ্তি ঘোষণা করে ।
পোগ্রামে আরো উপস্থিত ছিলেন
গণঅধিকার পরিষদ কেন্দ্রীয় কমিটির সহকারী সদস্য সচিব ডাঃ আজাদ আলী , ছাত্র অধিকার পরিষদ কেন্দ্রীয় কমিটির সময় হ সাংগঠনিক সম্পাদক আলী হোসেন, মানব সম্পদ বিষয়ক সম্পাদক মাহবুবুল আলম তুফায়েল, যুব অধিকার পরিষদ সিলেট জেলার সভাপতি শাহ শামিম আহমদ অপু, সাধারণ সম্পাদক শাহিন মির্জা, সাংগঠনিক সম্পাদক ইমরান হোসেন যুব অধিকার পরিষদ সিলেট মহানগর শাখার সাবেক আহবায়ক মোঃ আলী, সদস্য সচিব রুহুল আমিন ছাত্র অধিকার পরিষদ সিলেট জেলার ভার প্রাপ্ত সভাপতি মাসেদ আহমদ চৌধুরী, ভার প্রাপ্ত সাংগঠনিক সম্পাদক মাজেদ আহমদ চৌধুরী, ছাত্র অধিকার পরিষদ মহানগর শাখার ভার প্রাপ্ত সভাপতি এ বি আল মাহমুদ, সাধারণ সম্পাদক তারেক আহমদ শ্রমিক অধিকার পরিষদ সিলেট জেলার যুগ্ন সদস্য সচিব মঞ্জিল আহমদ, শ্রমিক অধিকার পরিষদ সিলেট মহানগর শাখার সদস্য সচিব উজ্জল আহমদ।
এছাড়া ও গণ অধিকার পরিষদ সিলেট জেলার রাহাত নেওয়াজ, জুবের আহমদ, সৈয়দ আলভাব হোসেন, নাজির আহমদ রাজন,রিয়াজুল ইসলাম সহ ছাত্র যুব শ্রমিক অধিকার পরিষদের নেতৃবৃন্ধ উপস্থিত ছিলেন।

0Shares

এ সংক্রান্ত আরও সংবাদ