বড়লেখায় এলাকাবাসীকে মামলা দিয়ে হয়রানি, প্রতিবাদে মানববন্ধন

প্রকাশিত: ৭:৩৮ অপরাহ্ণ, মে ২৭, ২০২৩

বড়লেখায় এলাকাবাসীকে মামলা দিয়ে হয়রানি, প্রতিবাদে মানববন্ধন

ডায়াল সিলেট ডেস্ক : মৌলভীবাজারের বড়লেখায় মাসুদ আহমদ ওরপে রিপন নামের এক যুবক ও তার পরিবারের বিরুদ্ধে এলাকার নারী-শিশুদের মারপিট এবং পঞ্চায়েত কমিটির সভাপতি-সাধারণ সম্পাদকসহ এলাকাবাসীর বিরুদ্ধে একের পর এক মামলা দিয়ে হয়রানির অভিযোগ ওঠেছে।

তাদের হয়রানির হাত থেকে রক্ষা পেতে এবং প্রশাসনের সুদৃষ্টি কামনায় মানববন্ধন করেছেন উপজেলার দক্ষিণভাগ দক্ষিণ ইউনিয়নের গাংকুল দক্ষিণ এলাকার বাসিন্দারা। গতকাল শুক্রবার (২৬ মে) দুপুর দুইটার দিকে গাংকুল দক্ষিণ গ্রামের সর্বস্তরের জনসাধারণের ব্যানারে এই মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে।

মানববন্ধনে সভাপতিত্ব করেন গাংকুল দক্ষিণ মসজিদ কমিটির সহ সভাপতি আব্দুল জব্বার। মসজিদ কমিটির সাধারণ সম্পাদক রিয়াজ উদ্দিনের সঞ্চালনায় বক্তব্য রাখেন এলাকার প্রবীণ মুরব্বি নেওয়ার আলী, বশর মিয়া ও আব্দুস শুক্কুর, গাংকুল শাহি ঈদগাহ কমিটির সাধারণ সম্পাদক সায়দুল হক, রতুলী বাজার কমিটির সাধারণ সম্পাদক সাইদুর রহমান সাইদুল প্রমুখ।

মানববন্ধনে বক্তারা বলেন, মাসুদ আহমদ ওরপে রিপন ও তার পরিবার বিয়ানীবাজার উপজেলার বাসিন্দা পুলিশের সাবেক এক এসপির প্রভাব দেখিয়ে এলাকার মানুষকে অতিষ্ট করে তুলেছেন। এলাকার নারী-শিশুদের মারপিট এবং পঞ্চায়েত কমিটির সভাপতি-সাধারণ সম্পাদকসহ এলকাবাসীর বিরুদ্ধে একের পর এক মামলা দিয়ে হয়রানির করছে। এই হয়রানির হাত থেকে রক্ষা পেতে আমরা প্রশাসনের দৃষ্টি কামনা করছি। সম্প্রতি মাসুদ মা-ছেলেকে হত্যা চেষ্টার এক মামলায় কারাগারে আছে। এখন তার পরিবার হয়রানি করার জন্য আরেকটি মিথ্যা মামলার নাটক সাজানোর চেষ্টা করছে। এদিকে মাসুদের পরিবারের হয়রানি থেকে বাঁচতে মানববন্ধন করায় তার পরিবারের লোকজন উচ্ছৃঙ্খল আচরণ করেছেন বলে অভিযোগ এলাকাবাসীর।

0Shares

এ সংক্রান্ত আরও সংবাদ