চ্যানেল আই সেরা কণ্ঠের মূল পর্বে মৌলভীবাজারের হৃদি

প্রকাশিত: ২:১০ পূর্বাহ্ণ, মে ২৮, ২০২৩

চ্যানেল আই সেরা কণ্ঠের মূল পর্বে মৌলভীবাজারের হৃদি

মৌলভীবাজার প্রতিনিধি :: চ্যানেল-আইয়ে চলছে দেশের সবচেয়ে বড় প্রতিযোগিতামূলক সংগীত বিষয়ক রিয়েলিটি শো ‘চ্যানেল আই সেরা কণ্ঠ ২০২৩।’ দেশের প্রতিভাবান শিল্পীদের তুলে আনতে ২০০৮ সালে যাত্রা শুরু হয় এই রিয়েলিটি শো’র। অষ্টমবারের মতো চলতি মাসে শুরু হয়েছে এবারের আসর।

 

এবারের আসরের মূল পর্বে জায়গা করে নিয়েছেন মৌলভীবাজারের কুলাউড়া উপজেলার বরমচাল ইউনিয়নের প্রতিভাবান শিল্পী ‘রাজশ্রী চৌধুরী হৃদি’। শুরুতে বিভাগীয় পর্যায়ে বিচারকদের মন জয় করে জায়গা করে নেন জাতীয় পর্বে। সেখানেও চমক দেখিয়ে চলে যান গ্র্যাণ্ড অডিশনে। এবার গ্র্যান্ড অডিশনে নজরুল সঙ্গীত পরিবেশন করে প্রশংসা কুড়িয়েছেন বিচারকদের কাছ থেকে।

 

গত শুক্রবার সন্ধ্যা সাড়ে সাতটায় চ্যানেল-আইয়ে প্রচারিত পর্বে হৃদিকে গান গাইতে দেখা যায়। এসময় তার গান শুনে প্রশংসায় পঞ্চমুখ হন বিচারক সামিনা চৌধুরী। হৃদির পরিবেশন করা গানের সুর ও তালে মুগ্ধ হয়ে সামিনা চৌধুরী নিজেও তার কাছ থেকে সেই সুর শেখার ইচ্ছা প্রকাশ করেন। একইসময় অপর বিচারক রেজওয়ানা চৌধুরী বন্যাও প্রশংসায় ভাসান তাকে। সেই সঙ্গে হৃদির হাতে তুলে দেন ‘সেরা কণ্ঠ-২০২৩’ এর মূল পর্বে অংশগ্রহণের টিকেট।

 

রাজশ্রী চৌধুরী হৃদির বাড়ি কুলাউড়া উপজেলার বরমচাল ইউনিয়নের ইটাখলা গ্রামে। সে সিলেট স্কলার্সহোম কলেজে দ্বাদশ শ্রেণিতে পড়ছে। তার এই ধারাবাহিক পারফরম্যান্স যেন ধরে রাখতে পারে এ নিয়ে সবার কাছে দোয়া ও আশীর্বাদ চেয়েছে সে। তার এই সাফল্যে আনন্দ বিরাজ করছে পুরো এলাকাজুড়ে।

 

0Shares