মোঃ মাসুদ ফাউন্ডেশন এর সভাপতি মোঃ নজরুল ইসলামকে শুভেচ্ছা স্মারক প্রদান

প্রকাশিত: ১২:৩০ অপরাহ্ণ, মে ৩১, ২০২৩

মোঃ মাসুদ ফাউন্ডেশন এর সভাপতি মোঃ নজরুল ইসলামকে শুভেচ্ছা স্মারক প্রদান
ডায়াল সিলেট ডেস্ক :সিঙ্গাপুরে উন্নত চিকিৎসা সেবা নিয়ে দেশে ফিরেছেন আর্তমানবতার সেবায় নিয়োজিত মোঃ মাসুদ ফাউন্ডেশন এর সভাপতি তরুণ সমাজ সেবক মোঃ নজরুল ইসলাম। তার ফিরে আসাতে ফাউন্ডেশনের সদস্যদের মাঝে প্রাণ চাঞ্চল্য তৈরী হয়েছে।
উন্নত চিকিৎসা শেষে দেশে ফিরে আসায় শনিবার (২৭ মে) সন্ধ্যায় মৌলভীবাজার পৌরসভার ৯নং ওয়ার্ড কাউন্সিলর মোঃ মাসুদের বাস ভবনে ফাউন্ডেশনের পক্ষ থেকে মোঃ নজরুল ইসলামকে শুভেচ্ছা স্মারক প্রধান করা হয়।
এ সময় মোঃ মাসুদ ফাউন্ডেশন এর সভাপতি নজরুল ইসলাম সবার প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করে বলেন, আমার সুস্থ্যতার জন্য বিভিন্ন মসজিদে দোয়া ও মিলাদ মাহফিল করা হয়েছে। ফেইসবুক, অনলাইন মিডিয়া ও বিভিন্ন পত্রপত্রিকায় আমার দোয়া চাওয়া হয়েছে। আমি সবার কাছে কৃতজ্ঞ এবং সবার ভালোবাসায় আজ আমি সিক্ত। তাই আমার পক্ষ থেকে আবারও সবাইকে ধন্যবাদ জানাচ্ছি।
এ সময় উপস্থিত ছিলেন, মৌলভীবাজার পৌরসভার ৯নং ওয়ার্ডের ৫বারের কাউন্সিলর ও ফাউন্ডেশনের চেয়ারম্যান মোঃ মাসুদ, ফাউন্ডেশনের সাধারণ সম্পাদক তুহিন আহমদ, সিনিয়র সহ-সভাপতি শহিদুল ইসলাম রিপন, সহ-সভাপতি মোঃ আলাল মিয়া, সহ-সাধারণ সম্পাদক আমজাদ হোসেন বাবুল, সাংগঠনিক সম্পাদক এনামুল হক আলম, সহ-সাংগঠনিক সম্পাদক হাসান আহমদ, দপ্তর সম্পাদক রুশেদ আলম, সদস্য মুশারফ এলাহী খাঁন মিছবা, সাহেদ আহমদ, মোজাহিদুল ইসলাম প্রমুখ।
0Shares

এ সংক্রান্ত আরও সংবাদ