জুড়ীতে নিখোঁজ মাদরাসা ছাত্র কুলাউড়ায় উদ্ধার

প্রকাশিত: ৭:৩৪ অপরাহ্ণ, জুন ৯, ২০২৩

জুড়ীতে নিখোঁজ মাদরাসা ছাত্র কুলাউড়ায় উদ্ধার

ডায়াল সিলেট ডেস্ক : মৌলভীবাজারের জুড়ী থেকে বৃহস্পতিবার রাতে নিখোঁজ হওয়া মাদরাসা ছাত্র সুলতান আহমদকে কুলাউড়া রেল স্টেশন থেকে উদ্ধার করা হয়েছে।
শুক্রবার বিকাল সাড়ে ৪টায় চট্টগ্রাম থেকে আসা পাহাড়িকা এক্সপ্রেস ট্রেন থেকে সে কুলাউড়া নামে। সুলতান জুড়ী উপজেলা সদর জায়ফরনগর ইউনিয়নের বেলাগাঁও গ্রামের পল্লী চিকিৎসক মো. শামীম আহমদের পুত্র।
সুলতান আহমদকে ফিরে পাওয়ার বিষয়টি নিশ্চিত করেন তার বাবা ও চাচা।তার চাচা জুড়ী মক্তদীর বালিকা উচ্চ বিদ্যালয়ের সহকারী শিক্ষক সেলিম আহমদ জানান, সুলতান আহমদ অনেকটা অসুস্থ। সে তেমন কিছু বলতে পারছে না। তবে সে জানায় রাতে থেকে কে বা কাহারা তাকে ট্রেনে তুলে চট্টগ্রাম নিয়ে যায়। চট্টগ্রাম স্টেশনে লোকজন তাকে পেয়ে ফিরতি পাহাড়িকা ট্রেনে তুলে দেন।
তিনি বলেন, জামেয়া ইসলামীয়া, জুড়ীর হাফিজি শাখার ছাত্র সুলতান আহমদ (১৪) বৃহস্পতিবার রাতে বাড়ির নিকট থেকে নিখোঁজ হয়। শুক্রবার বিকেলে আমরা কুলাউড়ার বিভিন্ন স্থানে খুঁজতে খুঁজতে রেল স্টেশন এসে স্টেশন মাস্টার ও রেলওয়ে থানাকে অবগত করি। তাদের পরামর্শে এ সময় স্টেশনে প্রবেশ করা পারাবত ও পাহাড়িকা এক্সপ্রেস ট্রেনে তাকে খুঁজতে থাকি। এক পর্যায়ে পাহাড়িকা ট্রেন থেকে তাকে নামতে দেখা যায়।

0Shares

এ সংক্রান্ত আরও সংবাদ