খালেদা জিয়ার সুস্থতা কামনায় সিলেট মহানগর বিএনপির দোয়া মাহফিল

প্রকাশিত: ১:৫০ পূর্বাহ্ণ, জুন ১৫, ২০২৩

খালেদা জিয়ার সুস্থতা কামনায় সিলেট মহানগর বিএনপির দোয়া মাহফিল

ডায়াল সিলেট ডেস্ক :: বিএনপির চেয়ারপার্সন, সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়ার রোগমুক্তি ও সুস্থতা কামনায় দোয়া মাহফিল করেছে সিলেট মহানগর বিএনপি। বুধবার বাদ জোহর নগরীর দরগাহে হযরত শাহজালাল (র.) মাজার মসজিদে মহানগর বিএনপির উদ্যোগে উক্ত দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

 

সিলেট মহানগর বিএনপির সভাপতি নাসিম হোসাইনের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক ইমদাদ হোসেন চৌধুরীর পরিচালনায় অনুষ্ঠিত মাহফিলে সিলেট মহানগর, ওয়ার্ড বিএনপি অঙ্গ ও সহযোগি সংগঠনের বিভিন্ন পর্যায়ের বিপুল সংখ্যক নেতাকর্মী উপস্থিত ছিলেন।

 

মাহফিলে বিএনপি বেগম খালেদা জিয়ার সুস্থতা কামনায় বিশেষ মোনাজাত করা হয়। এছাড়া মাহফিলে শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমান ও তাঁর ছোট ছেলে আরাফাত রহমান কোকোর রুহের মাগফেরাত, বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা এবং দেশ জাতির মঙ্গল কামনায় বিশেষ মোনাজাত করা হয়।

 

মাহফিলে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, মহানগর বিএনপির সাবেক যুগ্ম আহ্বায়ক রেজাউল হাসান কয়েস লোদী, সৈয়দ মঈনুদ্দিন সোহেল, মহানগর বিএনপির সাংগঠনিক সম্পাদক সৈয়দ সাফেক মাহবুব, আহ্বায়ক কমিটির সাবেক সদস্য মাহবুব চৌধুরী, মহানগর স্বেচ্ছাসেবক দলের আহ্বায়ক মাহবুবুল হক চৌধুরী, সাবেক মহানগর বিএনপি নেতা এনামুল কুদ্দুস, মুফতি নেহাল উদ্দিন, মহানগর জাসাসের আহ্বায়ক তাজ উদ্দিন মাসুম, মহানগর স্বেচ্ছাসেবক দলের সদস্য সচিব আফসর খান, মহানগর ৭নং ওয়ার্ড বিএনপির সাবেক আহ্বায়ক মানিক মিয়া, মহানগর ওয়ার্ড বিএনপি সভাপতিদের মধ্যে থেকে মুফতি রায়হান উদ্দিন মুন্না, মিজান আহমদ, লুৎফুর রহমান মোহন, ৩নং ওয়ার্ডের সহ-সভাপতি সালেহ আহমদ গেদা, ওয়ার্ড সাধারণ সম্পাদকদের মধ্যে থেকে রফিকুল ইসলাম রফিক, আলমগীর হোসেন, সৈয়দ রহিম আলী রাশু, এ এস এম সায়েম, নজরুল ইসলাম, আব্দুল মান্নান, বিএনপি নেতা সহিদ আহমদ, ওজি মোহাম্মদ কায়ছার, মুহিবুর রহমান, শাকের আহমেদ, মহানগর স্বেচ্ছাসেবক দলের সদস্য মেহেদি হাসান সপু, স্বেচ্ছাসেবক দল নেতা রিপন আহমদ, জাকারিয়া রতন ও আক্তার হোসেন প্রমুখ।

 

0Shares

এ সংক্রান্ত আরও সংবাদ