নেছার আহমেদ এমপিকে নিয়ে প্রকাশিত সংবাদের প্রতিবাদ আওয়ামীলীগ নেতৃবৃন্দের

প্রকাশিত: ৮:৫২ অপরাহ্ণ, জুন ১৬, ২০২৩

নেছার আহমেদ এমপিকে নিয়ে প্রকাশিত সংবাদের প্রতিবাদ আওয়ামীলীগ নেতৃবৃন্দের

ডায়াল সিলেট ডেস্ক : জাতীয় একটি পত্রিকায় মৌলভীবাজার-৩ (সদর-রাজনগর) আসনের সংসদ সদস্য নেছার আহমদকে নিয়ে প্রকাশিত সংবাদের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন মৌলভীবাজার জেলা ও বিভিন্ন উপজেলার নেতৃবৃন্দ।

বিবৃতিতে স্বাক্ষর করেন জেলা আওয়ামী লীগের সহ সভাপতি মসুদ আহমেদ, সাধারণ সম্পাদক ও জেলা পরিষদের চেয়ারম্যান মিছবাহুর রহমান, যুগ্ম সম্পাদক পৌরসভা মেয়র ফজলুর রহমান ও সদর উপজেলা চেয়ারম্যান কামাল হোসেন, সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি আকবর আলী, সাধারণ সম্পাদক আব্দুল মালিক তরফদার (ভিপি শুয়েব), রাজনগর উপজেলা আওয়ামী লীগের সভাপতি আজাদ মিয়া চৌধুরী ও সাধারণ সম্পাদক ইউপি চেয়ারম্যান মিলন বক্ত।

আওয়ামী লীগের নেতৃবৃন্দ যৌথ বিবৃতিতে বলেন ‘ ১৪ জুন ২০২৩ বুধবার একটি জাতীয় দৈনিক পত্রিকার প্রথম পৃষ্ঠায় ‘এমপি হয়েই নেছার মহাসম্পদশালী’ শিরোনামে একটি মিথ্যা ও ভুল সংবাদ প্রকাশিত হয় যা আমাদের দৃষ্টিগোচর হয়েছে।
মৌলভীবাজার-৩ (সদর-রাজনগর) আসনের সংসদ সদস্য জনাব নেছার আহমদ একজন ত্যাগী, সৎ ও তৃণমূল থেকে উঠে আসা পরীক্ষিত নেতা।

তিনি পঁচাত্তরের পরবর্তীতে রাজনীতির দীর্ঘ পথচলায় জেলা ছাত্রলীগের সভাপতি, জেলা যুবলীগের সাধারণ সম্পাদক, জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও সাধারণ সম্পাদকের দায়িত্ব পালন করে বর্তমানে সভাপতির দায়িত্ব পালন করছেন। নির্লোভ, সৎ ও দলের পরীক্ষিত নেতা হিসেবে জনাব নেছার আহমদকে বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতি ও মাননীয় প্রধানমন্ত্রী দেশরত্ন জননেত্রী শেখ হাসিনা ২০১৮ সালের জাতীয় নির্বাচনে মৌলভীবাজার-৩ আসনে মনোনয়ন দেন। স্থানীয় দলীয় নেতাকর্মীসহ সর্বস্তরের মানুষ তাঁকে নির্বাচিত করে। সংসদ সদস্য নির্বাচিত হয়ে তিনি সততা, নিষ্ঠা এবং জনগণ ও কর্মীবান্ধব নেতা হিসেবে নিজেকে প্রমাণিত করেন। দলীয় নেতাকর্মী ও স্থানীয় জনপ্রতিনিধিদের মতামতের ভিত্তিতে সংসদীয় এলাকায় তিনি ‘টিআর’, ‘কাবিখা’সহ সমস্ত উন্নয়ন কর্মকাণ্ড পরিচালনা করেন।

এমন অবস্থায় জাতীয় নির্বাচনকে সামনে রেখে জামাত-বিএনপির অনুসারী ও সরকার বিরোধী চক্রের মদদে উদ্দেশ্যপ্রণোদিতভাবে উল্লেখিত সংবাদটি প্রচার করা হয়েছে বলে আমরা মনে করছি। আমরা এই মিথ্যা ও ষড়যন্ত্রমূলক সংবাদের তীব্র নিন্দা এবং প্রতিবাদ জানাচ্ছি।

0Shares

এ সংক্রান্ত আরও সংবাদ