‘হ্যালো সুপারস্টারস’ চ্যাম্পিয়ন পাবেন ৫০ লাখ টাকা

প্রকাশিত: ৩:১৮ পূর্বাহ্ণ, জুন ১৬, ২০২৩

‘হ্যালো সুপারস্টারস’ চ্যাম্পিয়ন পাবেন ৫০ লাখ টাকা

বিনোদন ডেস্ক :: সংগীত প্রতিভা অন্বেষণের ব্যতিক্রমী এক আয়োজন করছে সম্প্রতি চালু হওয়া ‘হ্যালো সুপারস্টারস’ অ্যাপ। পৃথিবীর যেকোনো প্রান্ত থেকে বাঙালি ও বাংলাভাষী মানুষেরা যে যার জায়গায় থেকে অংশ নিতে পারবেন এ প্রতিযোগিতায়। বিজয়ীদের জন্য রয়েছে মোটা অঙ্কের পুরস্কার।

 

বুধবার ঢাকার একটি অভিজাত হোটেলে এক সংবাদ সম্মেলনে এ আয়োজনের বিস্তারিত তুলে ধরেন ‘হ্যালো সুপারস্টারস’ অ্যাপের প্রতিনিধিরা।

 

আগামী ১ জুলাই নিবন্ধন প্রক্রিয়া শুরু হবে। কয়েক ধাপের যাচাই-বাছাই শেষে সেরা দশজনকে নিয়ে আগামী বছরের ২৬ মার্চ হবে চূড়ান্ত পর্ব।

 

সংবাদ সম্মেলনে ‘হ্যালো সুপারস্টারস’ অ্যাপের বাংলাদেশ অংশের প্রধান কণ্ঠশিল্পী আসিফ আকবর বলেন, ‘এত দিন প্রতিভা অন্বেষণ অনুষ্ঠানে সরাসরি হাজির থাকতে হতো প্রতিযোগীদের। নিজেকে সেরা প্রমাণ করতে মঞ্চে দাঁড়িয়ে বিচারকদের সামনে গেয়ে শোনাতে হতো গান। এবার ঘটবে ব্যতিক্রম, গান গেয়ে অনলাইনে পাঠিয়ে দিলেই তা চলে যাবে বিচারকদের কাছে।’

 

তিনি আরও বলেন, ‘প্রতিযোগিতায় অংশগ্রহণ করতে প্রতিযোগীর খালি গলায় গাওয়া যেকোনো ধরনের গানের ৪০ সেকেন্ডের ভিডিও আপলোড করে অংশ নিতে পারবেন। আগ্রহী প্রতিযোগীরা যেকোনো বয়সের হতে পারবেন। অ্যাপে নাম নিবন্ধন করে বিনামূল্যে অংশগ্রহণ করতে পারবেন বাছাইপর্বে।’

 

বাছাই প্রতিযোগিতায় অংশগ্রহণকারীদের চূড়ান্ত পর্বে পৌঁছাতে আটটি ধাপ অতিক্রম করতে হবে। প্রতিটি পর্বে বিচারক হিসেবে দেশের জনপ্রিয় সংগীতশিল্পী, গীতিকার, সুরকার ও সংগীত পরিচালকেরা থাকবেন বলে জানান আসিফ।

 

প্রতিযোগিতার চূড়ান্ত পর্বে প্রধান বিচারক হিসেবে থাকবেন সংগীতশিল্পী রুনা লায়লা, কুমার শানু, বিনোদ রাঠোর ও আসিফ আকবর।

 

চূড়ান্ত পর্বে প্রথম বিজয়ী (চ্যাম্পিয়ন) পাবেন ৫০ লাখ টাকা পুরস্কার। প্রথম রানারআপ পাবেন ১০ লাখ এবং দ্বিতীয় রানার আপ পাবেন ৫ লাখ টাকা। এছাড়া সেরা দশের বাকি সাত প্রতিযোগীর প্রত্যেকে পাবেন দুই লাখ টাকা করে। অর্থ পুরস্কার ছাড়াও প্রতিযোগিতায় চ্যাম্পিয়ন পাবেন দেশ-বিদেশের জনপ্রিয় সংগীত শিল্পীদের সঙ্গে একসঙ্গে গান করার সুযোগ।

 

সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন ‘হ্যালো সুপারস্টারস’ অ্যাপের ট্রাস্টি পুয়ান হাজা সাজান্না আবদুল্লাহ, প্রধান নির্বাহী কর্মকর্তা এনায়েত করিম, ব্যবস্থাপনা পরিচালক নুর আবদুল মুকিত, অনুষ্ঠান প্রধান নবীন হোসেন, সমন্বয়ক রেজওয়ান এবং সংগীতশিল্পী শুভ্র দেব, সোহেল মেহেদী, কিশোর, মুহিন, কাজী শুভ প্রমুখ।

 

0Shares