কাউন্সিলর প্রার্থী রকিবুল ইসলাম ঝলকের গণসংযোগ

প্রকাশিত: ১:৫৯ পূর্বাহ্ণ, জুন ১৭, ২০২৩

কাউন্সিলর প্রার্থী রকিবুল ইসলাম ঝলকের গণসংযোগ

ডায়াল সিলেট ডেস্ক :: আসন্ন সিলেট সিটি কর্পোরেশন নির্বাচনে ১১নং ওয়ার্ডের কাউন্সিলর পদপ্রার্থী, বর্তমান কাউন্সিলর রকিবুল ইসলাম ঝলক তাঁর ঠেলাগাড়ি মার্কায় ভোট চেয়ে গণসংযোগ করছেন।

 

শুক্রবার বিকেলে লালাদিঘিরপার থেকে কাউন্সিলর প্রার্থী রকিবুল ইসলাম ঝলক সমর্থকদের সাথে নিয়ে কুয়ারপার, লামাবাজার, বিলপার, ভাতালিয়া, নওয়াপাড়া, মেডিকেল, নবাব রোর্ড, মধুশহীদ, কাজলশাহসহ বিভিন্ন এলাকায় গণসংযোগ করেন।

 

এসময় মুরব্বি, সমাজসেবী, ব্যবসায়ী, রাজনীতিবিদ, যুবসমাজসহ বিভিন্ন শ্রেণি পেশার সমর্থকবৃন্দ উপস্থিত ছিলেন।

 

গণসংযোগ শেষে লালাদিঘিরপারে নির্বাচনী প্রধান কার্যালয়ের সামনে পথসভায় ওয়ার্ডবাসীর উদ্দ্যেশ্যে কাউন্সিলর প্রার্থী রকিবুল ইসলাম ঝলক বলেন, ‘শাসক নয়, সেবক হিসেবে আপনাদের সেবা করে আসছি। আমি ঝলক কাউন্সিলর নয়, আপনাদের খাদেম হিসেবে কাজ করছি। আগামীতে আপনাদের সেবা করার লক্ষে আমি কাউন্সিলর প্রার্থী হয়েছি।’

 

তিনি ১১নং ওয়ার্ডের সর্বস্তরের জনসাধারণের দোয়া, সহযোগিতা এবং ঠেলাগাড়ি মার্কায় ভোট চেয়ে বলেন, ‘বিগত দিনে আপনাদের সহযোগিতা ও সুপরামর্শ নিয়ে ১১নং ওয়ার্ডকে উন্নয়নের মাধ্যমে মডেল ওয়ার্ড হিসেবে পরিণত করেছি। ওয়ার্ডবাসীকে সাথে নিয়ে অসংখ্য উন্নয়ন কার্যক্রম বাস্তবায়ন করেছি। যা অতীতে এ ওয়ার্ডে হয়নি।’

 

ওয়ার্ডের উন্নয়ন কাজ আরো তরান্বিত করতে পুনরায় ঠেলাগাড়ি মার্কায় ভোট দিয়ে বিজয়ী করার জন্য ওয়ার্ডের সর্বস্তরের জনগণের প্রতি তিনি উদাত্ত আহ্বান জানান।

 

0Shares

এ সংক্রান্ত আরও সংবাদ