রাজরগরে ৩ দিনব্যাপী কৃষি মেলার উদ্বোধন

প্রকাশিত: ১১:০৮ অপরাহ্ণ, জুন ১৭, ২০২৩

রাজরগরে ৩ দিনব্যাপী কৃষি মেলার উদ্বোধন

ডায়াল সিলেট ডেস্ক : রাজনগরে কন্দাল ফসল উন্নয়ন প্রকল্পের আওতায় কৃষি সম্প্রসারণ অধিদপ্তরের আয়োজনে ৩ দিনব্যাপি কৃষি মেলার উদ্বোধন হয়েছে।

শনিবার সকাল ১১ টায় র‌্যালি শেষে প্রধান অতিথি হিসেবে মেলার উদ্বোধন করেন মৌলভীবাজার-৩ আসনের সংসদ সদস্য নেছার আহমদ।

মেলায় বিভিন্ন প্রজাতির বীজ, গাছের চারা, প্রযুক্তি যন্ত্র, সবজি, সার ও পুষ্টি বাগানের মডেল প্রদর্শনীর আয়োজন করা হয়েছে। উপজেলার কৃষকরা মেলায় ঘুরে ঘুরে নতুন ফসলচাষ সম্পর্কে নানা ধারনা নিয়েছেন।

উপজেলা নির্বাহী কর্মকর্তা ফারজানা আক্তার মিতা’র সভাপতিত্বে ও উপসহকারী কৃষি কর্মকর্তা হেলাল আহমদের সঞ্চালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য দেন উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও মনসুরনগর ইউপি চেয়ারম্যান মিলন বখত।

অন্যানন্যের মধ্যে অনুষ্ঠানে বক্তব্য দেন উপজেলা কৃষি কর্মকর্তা মো. রেজাউল করিম, ইউপি চেয়ারম্যান নকুল চন্দ্র দাশ, সিরাজুল ইসলাম ছানা, কৃষকলীগের সভাপতি মাহমুদুর রহমান, উপজেলা আওয়ামী লীগের সহ সভাপতি ফরজান আহমদ, যুগ্ম সাধারণ সম্পাদক সাহেদুজ্জামান আনছারি মনাই।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি জহিরুল ইসলাম মুয়ূব, সাংগঠনিক সম্পাদক নজমুল হক সেলিম, শামছুদ্দোহা রুকন ও অঙ্গসহযোগী সংগঠনের বিভিন্ন স্তরের নেতাকর্মীরা। পরে প্রান্তিক কৃষকদের মাঝে সরকারী প্রনোদনার সার ও বীজ বিতরণ করা হয়।

0Shares

এ সংক্রান্ত আরও সংবাদ