শ্রীমঙ্গলে বজ্রপাতে নিহত ১, আহত ২

প্রকাশিত: ১১:৪২ অপরাহ্ণ, জুন ১৭, ২০২৩

শ্রীমঙ্গলে বজ্রপাতে নিহত ১, আহত ২

ডায়াল সিলেট ডেস্ক : মৌলভীবাজারের শ্রীমঙ্গলে বজ্রপাতে নিহত হয়েছেন একজন এবং আহত হয়েছেন আরও দুইজন।

শনিবার (১৭ জুন) বেলা আড়াইটায় শ্রীমঙ্গল উপজেলার ৮নং কালিঘাট ইউনিয়নের জাগছড়া চা-বাগানের কয়েল বাড়িতে রিপন কালেন্দী (২৮) নামে এক চা শ্রমিক তার বাড়ির উঠানে আকস্মিক বজ্রপাতে নিহত হয়েছেন।

নিহতের পিতা নরেশ কালেন্দি বলেন, আমর ছেলে দুপুর আড়াইটায় মাছ শিকারের জন্য বাড়ির উঠানে মসুরি দিয়ে জাল প্রস্তুত করছিল। হঠাৎ আকস্মিক বজ্রপাত তার উপর পড়ে। আমরা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স নিয়ে যাওয়ার পথে তার মৃত্যৃ হয়।

অপরদিকে বিকেল ৪টায় শ্রীমঙ্গল উপজেলার ভূনবীর ইউনিয়নের মাকড়িছড়া চা বাগানে বজ্রপাতে আরও দুইজন আহত হয়েছেন বলে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স সূত্রে নিশ্চিত হওয়া যায়।

আহতরা হলেন- ভুনভীর ইউনিয়নের মাকড়িছড়া চা বাগানের শ্রমিক অনিতা মালী (২৩) এবং বিশাকা রায় (২৫)।

এবিষয়ে জানতে চাইলে শ্রীমঙ্গল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের মেডিকেল অফিসার ডা. নাজমুল হাসান বলেন, ‍‍`রিপন কালেন্দী নামে এক চা শ্রমিক-কে জাগছড়া চা বাগান এলাকা থেকে মৃত অবস্থায় হাসপাতালে নিয়ে আসেন স্থানীয়রা। সে বজ্রপাতে মারা গেছে। আর মাকড়িছড়া চা বাগান থেকে আহত অবস্থায় আসা দুইজন চা শ্রমিককে চিকিৎসা দেয়া হয়েছে।

শ্রীমঙ্গল উপজেলা নির্বাহী অফিসার আলী রাজিব মাহমুদ মিঠুন বলেন, বজ্রপাতে নিহত চা শ্রমিকের বাড়িতে আমি এবং উপজেলা চেয়ারম্যান মহোদয় গিয়েছি এবং আর শেষকৃত্য সম্পন্নের জন্য উপজেলা পরিষদের তহবিল থেকে নগদ বিশ হাজার টাকা অনুদান দিয়েছি। তার পরিবারের পাশে থেকে আমরা সান্তনা দিয়ে এসেছি। এসময় কালিঘাট ইউনিয়নের চেয়ারম্যান প্রাণেশ গোয়ালাও উপস্থিত ছিলেন। এদিকে শুক্রবার বজ্রপাতে শ্রীমঙ্গলে এক শিশুর মৃত্যু হয় এবং সর্বমোট সাতজন আহত হয়েছেন।

0Shares

এ সংক্রান্ত আরও সংবাদ