কুলাউড়ায় ‘মিলিপ্লাজা শপিংমলে’ চুরি: ব্যবসায়ী সমিতির মানববন্ধন কর্মসূচি পালন

প্রকাশিত: ১০:২০ অপরাহ্ণ, জুন ১৮, ২০২৩

কুলাউড়ায় ‘মিলিপ্লাজা শপিংমলে’ চুরি: ব্যবসায়ী সমিতির মানববন্ধন কর্মসূচি পালন

ডায়াল সিলেট ডেস্ক :  কুলাউড়ায় ‘মিলিপ্লাজা শপিংমল’র জুনেদ টেলিকম, আপন টেলিকম, দক্ষিণ বাজারস্থ কয়ছর টেলিকম ও স্বর্ণা সুপারি আড়ৎ এর চুরি হওয়া মালামাল দ্রুত উদ্ধারসহ চোর-ডাকাত ও ছিনতাইকারীদের গ্রেপ্তারের দাবিতে মানববন্ধন কর্মসূচি পালন করা হয়েছে।
রবিবার ১৮ জুন দুপুরে বৈরী আবহাওয়াার কারণে পূর্বঘোষিত শহরস্থ চৌমুহনী চত্বরের পরিবর্তে মিলিপ্লাজার ভিতরে এ মানববন্ধন কর্মসূচি পালিত হয়। মানববন্ধনে কুলাউড়া বাজারের সর্বস্তরের ব্যবসায়ীদের সার্বিক নিরাপত্তা নিশ্চিত করার দাবিও জানান নেতৃবৃন্দরা। কুলাউড়া ব্যবসায়ী কল্যাণ সমিতির আয়োজনে সমিতির সভাপতি বদরুজ্জামান সজলের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক এম আতিকুর রহমান আখইয়ের সঞ্চালনায় মানববন্ধনে বক্তব্য রাখেন- সমিতির সিনিয়র সহসভাপতি রফিক মিয়া ফাতু, সিনিয়র সহ সাধারণ সম্পাদক শফিকুল ইসলাম জায়েদ, সমিতির সাবেক সহ সাধারণ সম্পাদক আব্দুল হান্নান, কোষাধ্যক্ষ হাফেজ বদরুল ইসলাম, সমিতির প্রচার ও প্রকাশনা সম্পাদক এইচ ডি রুবেল, সাবেক দপ্তর সম্পাদক নেছার আহমদ।
ওয়ার্ড সম্পাদক আব্দুল্লাহ আল মনি, এজাজ মাহমুদ চৌধুরী ফুল, গউছ মিয়া, নজরুল ইসলাম, অশোক চন্দ্র, ওয়ার্ড সদস্য জুনেদ আহমদ, আব্দুল মান্নান, নজরুল ইসলাম সোনা, নাজিম বক্স, ব্যবসায়ী আবু তাহের আহমদ মামুন, জায়ের আহমদ, জায়েদ আহমদ, ব্যবসায়ী রিয়াদ আহমদ, শোয়েব আহমদ, হাফিজুর রহমান লিটু প্রমুখ।

সভার সভাপতি বদরুজ্জামান সজল বক্তব্যে বলেন, পরবর্তী সপ্তাহে ঈদুল আজহা থাকায় ব্যবসায়ীরা ক্রেতাদের সুবিধার্থে আজকের সভায় কোনো নতুন কর্মসূচি না দিয়ে আগামী ৫ জুলাইয়ের মধ্যে চুরি হওয়া মালামাল উদ্ধার ও ডাকাতচক্রকে গ্রেপ্তার করা না হলে ৫ জুলাই ব্যবসায়ী সমিতির সাধারণ সভা থেকে পরবর্তী কর্মসূচি ঘোষণা করা হবে বলে।

0Shares

এ সংক্রান্ত আরও সংবাদ