ঈদে তিন গান নিয়ে আসছেন ফজলুর রহমান বাবু

প্রকাশিত: ৯:৫৪ অপরাহ্ণ, জুন ২০, ২০২৩

ঈদে তিন গান নিয়ে আসছেন ফজলুর রহমান বাবু

বিনোদন ডেস্ক : নন্দিত অভিনেতা ফজলুর রহমান বাবু। অভিনয়ের পাশাপাশি তিনি গান গেয়েও সংগীতপ্রেমীদের মন জয় করেছেন। তার বেশ কয়েকটি গানের অ্যালবামও প্রকাশিত হয়েছে। তার সুললিত কণ্ঠের জন্য অনেক নির্মাতারা নাটকের সংলাপের মাঝে গানও গাইয়ে নেন।

নাটক-টেলিছবির পাশাপাশি ফজলুর রহমান বাবু বিভিন্ন উৎসবে নতুন গানও উপহার দেন তার ভক্ত-অনুরাগীদের। এবারের ঈদুল আজহায় তিনি নাটক ও টেলিছবির পাশাপাশি তিনটি গান উপহার দিচ্ছেন। এরই মধ্যে গান তিনটির কাজ শেষ হয়েছে।

 

ঈদে গান প্রকাশ প্রসঙ্গে অভিনেতা ফজলুর রহমান বাবু জাগো নিউজকে বলেন, আমি আসলে ভালোবেসে মনের আনন্দে গান করি। অভিনয়ের মতো আমার গানও সবাই পছন্দ করে জেনে আমি আনন্দ পাই। এবার ঈদের জন্য রাজ কামালের একটি ও রণকের দুটি মোট তিনটি গান করেছি। এগুলো তাদের ইউটিউবে প্রকাশ হবে। আশা করছি আগের গানে মতো এ গানটি সবার ভালো লাগবে।

ফজলুর রহমান বাবু টেলিভিশন নাটক, চলচ্চিত্র ও বিজ্ঞাপনে কাজ করে তুমুল প্রশংসা লাভ করছেন। চলচ্চিত্রে অভিনয়ের জন্য জাতীয় চলচ্চিত্র পুরস্কারও লাভ করেছেন তিনি।

মনপুরা সিনেমায় দুইটি গান গাওয়ার মাধ্যমে সঙ্গীতশিল্পী হিসেবে আত্মপ্রকাশ করেন ফজলুর রহমান বাবু। তার প্রথম একক অ্যালবাম ইন্দুবালা ২০০৯ সালে প্রকাশিত হয়।

 

0Shares