মার্কিন কংগ্রেসের বিশেষ সম্মাননা পেলেন মেয়র আরিফ

প্রকাশিত: ২:০৭ পূর্বাহ্ণ, জুন ২০, ২০২৩

মার্কিন কংগ্রেসের বিশেষ সম্মাননা পেলেন মেয়র আরিফ

ডায়াল সিলেট ডেস্ক :: মার্কিন কংগ্রেসের বিশেষ সম্মাননা পেয়েছেন সিলেট সিটি কর্পোরেশনের মেয়র আরিফুল হক চৌধুরী। কোভিড-১৯ অতিমারি ও গত বছরের বন্যায় বিশেষ অবদানের জন্য মার্কিন কংগ্রেস মেম্বার ক্যারোলিন বি ম্যালোনি সিসিক মেয়রকে এই সম্মাননা প্রদান করেন।

 

সোমবার মার্কিন কংগ্রেস মেম্বার ক্যারোলিন বি ম্যালোনির (Carolyn B Maloney) পক্ষে সিসিক মেয়র আরিফুল হক চৌধুরীর হাতে বিশেষ এই সম্মাননা তুলে দেন যুক্তরাষ্টের এস্টোরিয়া ওয়েলফেয়ার সোসাইটি ইউএসএ ইনক ও মৌলভীবাজার ডিস্ট্রিক্ট সোসাইটি অব আমেরিকা ইনক এর সাধারণ সম্পাদক মো. জাবেদ উদ্দিন।

 

বিশেষ এই সম্মাননা গ্রহণ করে তাৎক্ষনিক প্রতিক্রিয়ায় সিসিক মেয়র আরিফুল হক চৌধুরী বলেন, ‘কোভিড-১৯ অতিমারি ও বন্যায় সিলেট নগরবাসির পাশে মেয়র হিসেবে পাশে থেকে কাজ করেছি। সিটি কর্পোরেশনের পাশাপাশি প্রাকৃতিক দূর্যোগে নগরবাসির অনেকেই আমাদের সাথে ছিলেন। সাধ্যমত সহযোগিতার হাত বাড়িয়েছিলেন। আজকের এই স্বীকৃতি আমি প্রাণপ্রিয় নগরবাসিকে উৎসর্গ করছি।’

 

এসময় তিনি মার্কিন কংগ্রেস মেম্বার ক্যারোলিন বি ম্যালোনি সহ যুক্তরাষ্ট্রে অবস্থানরত প্রবাসিদেরকে কৃতজ্ঞতা জানান।

 

মার্কিন কনগ্রেসের বিশেষ সম্মাননা হস্তান্তরের সময় উপস্থিত ছিলেন, সিলেট সিটি কর্পোরেশনের প্রধান নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ বদরুল হক, সিসিকের প্রধান স্বাস্থ্য কর্মকর্তা ডা. মো. জাহিদুল ইসলাম, নির্বাহী প্রকৌশলী (বিদ্যুৎ) রুহুল আলম, জনসংযোগ কর্মকর্তা আব্দুল আলিম শাহ প্রমুখ।

 

0Shares

এ সংক্রান্ত আরও সংবাদ