শাল্লায় বানের জলে ভেসে গেলেন দুই সন্তানসহ মা

প্রকাশিত: ১:৩৭ পূর্বাহ্ণ, জুন ২০, ২০২৩

শাল্লায় বানের জলে ভেসে গেলেন দুই সন্তানসহ মা

সুনামগঞ্জ প্রতিনিধি :: সুনামগঞ্জের শাল্লায় ধারাইন নদীর স্রোতে ভেসে গেছেন দুই সন্তানসহ মা। সোমবার সন্ধ্যা সাড়ে ৭টার দিকে শাল্লা সরকারি কলেজসংলগ্ন সেতুর নিচে এই ঘটনা ঘটে। তাৎক্ষণিক তাদের নাম পরিচয় নিশ্চিত হওয়া যায়নি।

 

শাল্লা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আমিনুল ইসলাম বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি বলেন, ‘সন্ধ্যায় শাল্লা সরকারি কলেজের পাশের সেতুর নিচ দিয়ে সড়ক পথে আসছিলেন মা ও তার দুই সন্তান। এ সময় ঢলের স্রোতে ভেসে যান দুই সন্তানসহ মা। নিখোঁজ মা ও সন্তানদের উদ্ধারে কাজ করছে প্রশাসন। এখনও তাদের পরিচয় পাওয়া যায়নি।’

 

পুলিশ জানায়, শাল্লা সদরের সেতুর পূর্ব পাড়ের দক্ষিণ পাশের ডুবন্ত সড়কের পাশে ১৫-২০ হাত জায়গা দিয়ে দাড়াইন নদীর পানি একদিক থেকে আরেকদিকে প্রবল বেগে যাচ্ছিল। সেখানে পানির উচ্চতা দেড় থেকে দুই ফুট। মার্কুলির দিক থেকে এসে সেখানে মোটরসাইকেল থেকে নামেন দুই মেয়েসহ ওই নারী। তার সঙ্গে ৭-৮ বছর বয়সের একটি মেয়ে এবং কোলে আরেকটি শিশু ছিল। এসময় চালক বাচ্চাদের পার করতে সহযোগিতা করতে চাইলেও ওই নারী জানান, তিনি বাচ্চাদের পার করতে পারবেন। হঠাৎ হাত থেকে বড় মেয়ে ছুটে যায়। এসময় বড় মেয়েকে ধরতে গিয়ে কোলের শিশুসহ মা পানিতে তলিয়ে যান। সঙ্গে সঙ্গে চালক ছুটে গেলেও তিনি মা ও মেয়েকে আর ধরতে পারেননি। ৪০-৫০ সেকেন্ডের মধ্যে এই মা ও দুই মেয়েকে দেখাও যাচ্ছিল না।

 

এরপর খবর পেয়ে প্রশাসন, পুলিশ এবং এলাকাবাসী এ প্রতিবেদন লেখা পর্যন্ত (রাত সাড়ে নয়টা) নৌকা ও জাল নিয়ে উদ্ধার অভিযান চালাচ্ছেন।

 

শাল্লা উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. আবু তালেব বলেন, ‘প্রত্যক্ষদর্শী মোটরসাইকেল চালক সমীরণের কাছ থেকে খবর পেয়ে তাৎক্ষণিক আমরা ঘটনাস্থলে এসেছি। নৌকা নিয়ে আমরা মা ও মেয়েদের উদ্ধারে অভিযান চালাচ্ছি।’

 

0Shares

এ সংক্রান্ত আরও সংবাদ