কুলাউড়ায় ব্যবসায়ী নেতৃবৃন্দের সাথে পুলিশ সুপার’র বৈঠক অনুষ্ঠিত

প্রকাশিত: ৩:৪৮ অপরাহ্ণ, জুন ২২, ২০২৩

কুলাউড়ায় ব্যবসায়ী নেতৃবৃন্দের সাথে পুলিশ সুপার’র বৈঠক অনুষ্ঠিত

ডায়াল সিলেট ডেস্ক :  কুলাউড়ায় চুর ডাকাত গ্রেফতার ও মালামাল দ্রুত উদ্ধারে বিশেষ কমিটি গঠন। কুলাউড়া বাজারে সাম্প্রতিক সময়ে ঘটে যাওয়া চুরি ডাকাতি ও ছিনতাইরোধ, জড়িতদের গ্রেফতার এবং চুরি হওয়া মালামাল দ্রুত উদ্ধারের দাবিতে কুলাউড়া ব্যবসায়ী কল্যাণ সমিতির ধারাবাহিক আন্দোলনের প্রেক্ষিতে কুলাউড়া ব্যবসায়ী কল্যাণ সমিতির নেতৃবৃন্দের সাথে বৈঠক করেছেন মৌলভীবাজার জেলার পুলিশ সুপার মোঃ জাকারিয়া।

বুধবার ২১ জুন সকালে কুলাউড়া থানা কমপ্লেক্সের অনুষ্ঠিত বৈঠকে উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার দীপংকর ঘোষ, অফিসার ইনচার্জ আব্দুছ ছালেক, কুলাউড়া ব্যবসায়ী কল্যাণ সমিতির সভাপতি বদরুজ্জামান সজল, সাধারণ সম্পাদক এম আতিকুর রহমান আখই, সহ-সভাপতি হাজী রফিক মিয়া ফাতু, মাওলানা আব্দুল ওয়াহিদ, সিনিয়র সহ-সাধারণ সম্পাদক  শফিকুল ইসলাম জায়েদ, কোষাধক্ষ বদরুল ইসলাম, প্রচার ও প্রকাশনা সম্পাদক এইচ ডি রুবেল, ওয়ার্ড সম্পাদক, আব্দুল্লাহ আল মনি, এজাজ মাহমুদ চৌধুরী ফুল, নজরুল ইসলাম, গৌছ মিয়া, খতিগ্রস্থ ব্যবসায়ী,জুনেদ আহমদ, হাফিজুর রহমান লিটু,কয়ছর আহমদ ও গোবিন্দ রায় প্রমুখ।

ভায় ব্যবসায়ী নেতৃবৃন্দ কুলাউড়ার সার্বিক আইনশৃঙ্খলা পরিস্থিতি ও চুরি ডাকাতি ছিনতাই এর বিভিন্ন চিত্র তুলে ধরে দ্রুত দৃশ্যমান ব্যবস্থা গ্রহণের দাবী জানান। পুলিশ সুপার ধৈর্য সহকারে ব্যবসায়ীনেতৃবৃন্দের বক্তব্য শুনেন এবং চুরি হওয়ায় মালামাল উদ্ধার ও চুরদের গ্রেফতারের বিষয়ে অতিরিক্ত পুলিশ সুপার দীপংকর ঘোষ কে প্রদান করে ৫ সদস্যের একটি বিশেষ টিম গঠন করে দিয়ে আগামী ২৮ জুনের মধ্যে দৃশ্যমান অগ্রগতির নির্দেশ দেন।

এছাড়া, কুলাউড়ার সার্বিক আইনশৃঙ্খলা পরিস্থিতি নিয়ন্ত্রণে দিনে রাতে পুলিশি টহল জোরদার, অতিরিক্ত পুলিশ মোতায়েন সহ সাদা পোষাকে পুলিশ মোতায়েন এর নির্দেশ দেন।

0Shares

এ সংক্রান্ত আরও সংবাদ