জেলা আওয়ামীলীগের উদ্যোগে ৭৪ তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত

প্রকাশিত: ১০:১৫ অপরাহ্ণ, জুন ২৩, ২০২৩

জেলা আওয়ামীলীগের উদ্যোগে ৭৪ তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত

মনজু বিজয় চৌধুরী॥  মৌলভীবাজার জেলা আওয়ামী লীগের উদ্যোগে ৭৪ তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত হয়েছে  । এ উপলক্ষে মৌলভীবাজার জেলা আওয়ামীলীগের উদ্যোগে জেলা আওয়ামী লীগের কার্যালয়ে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন  ও জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ এবং আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

এ সময় জেলা, উপজেলা ও পৌর আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ, কৃষকলীগ, স্বেচ্ছাসবেকলীগসহ সহযোগি সংগঠনের নেতৃবৃন্দ বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ করে।

২৩ জুন শুত্রুবার পৌরসভার হলরুমে জেলা আওয়ামী লীগের আয়োজনে জেলা আওয়ামী লীগ সভাপতি ও সংসদ সদস্য নেছার আহমদ এবং সাধারণ সম্পাদক ও জেলা পরিষদ প্রশাসক মিছবাহুর রহমানের সঞ্চালনায় আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

আলোচনা সভায় বক্তব্য রাখেন- জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি আজমল হোসেন ও  যুগ্ম সাধারণ  সম্পাদক ও পৌর মেয়র ফজলুর রহমান, যুগ্ম সাধারণ  সম্পাদক ও উপজেলা চেয়ারম্যান কামাল হোসেন,সাংঘঠনিক সম্পাদক অজয় সেন প্রমুখ।

এছাড়াও উপস্থিত ছিলেন  পৌর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক এমদাদুল হক মিন্টু, উপজেলা আওয়ামীলীগের  সভাপতি আকবর আলী, সাধারন সম্পাদক সোয়েব তরফদার, জেলা যুবলীগের সাধারন সম্পাদক সৈয়দ রেজাউল করিম সুমন,জেলা যুবলীগের সাংগঠনিক সম্পাদক শেখ রুমেল আহমদ, জেলা যুবলীগের সাংগঠনিক সম্পাদক এডভোকেট গৌউছ উদ্দিন নিক্সন, জেলা ছাত্রলীগের সভাপতি আমিনুল ইসলাম চৌধূরী, সহ-সভাপতি শেখ আব্দুস সামাদ আজাদ, সাধারণ সম্পাদক মাহবুব আলমসহ জেলা যুবলীগ, ছাত্রলীগ,সহ আওয়ামীলীগের অংঙ্গ সংগঠনের নেতা কর্মীরা।

0Shares

এ সংক্রান্ত আরও সংবাদ