সিলেটে সড়ক নির্মাণে অনিয়ম-দুর্নীতির প্রতিবাদে মানববন্ধন

প্রকাশিত: ২:২০ পূর্বাহ্ণ, জুন ২৪, ২০২৩

সিলেটে সড়ক নির্মাণে অনিয়ম-দুর্নীতির প্রতিবাদে মানববন্ধন

ডায়ল সিলেট ডেস্ক :: সিলেট শহরতলীর খাদিম চৌমুহনী-সাহেব বাজার সড়কের নির্মাণকাজে নিম্নমানের নির্মাণ সামগ্রী ও দুর্নীতি লুটপাটের প্রতিবাদে মানববন্ধন করেছে এলাকাবাসী।

 

শুক্রবার চৌমুহনী এলাকাবাসীর পক্ষ থেকেই এ মানবন্ধনের আয়োজন করা হয়।

 

এ সময় আয়োজিত সমাবেশে বক্তারা বলেন- এক মাস আগে এই সড়কের কাজ শেষ হয়েছে। অথচ এই সড়কটি এখন ভেঙে যাচ্ছে। এ নিয়ে তারা ইতিমধ্যে এলজিইডি, দুর্নীতি দমন কমিশনসহ বিভিন্ন দপ্তরে অভিযোগ দিয়েছেন।

 

তারা বলেন- রাস্তায় ব্যবহার করা হয়েছে নিম্নমানের ইট, পুরত্ব ছিলো কম, তিনটি কালভার্টে যথাযথ নিয়ম না মেনে কার্পেটিং, বাগান বাজার থেকে বড়জান চা কারখানা পর্যন্ত বালুর লেয়ার দেওয়া হয়নি, বরজান বাগান থেকে উত্তর দিকে কার্পেটিং না করে রুলিং, রাস্তার পাশে গার্ড ওয়ালে নিম্নমানের পিলার, দু’পাশে মাটি ভরাট হয়নি। এতে করে ওই সড়ক ভেঙে যাচ্ছে। চলতি বর্ষার মৌসুমে এলাকার মানুষ চরম দুর্ভোগ পোহাচ্ছেন।

 

মানববন্ধনে তারা ঠিকাদারের অনিয়ম, দুর্নীতির অভিযোগ তুলে বিচার দাবি করেন। একই সঙ্গে দ্রুততম সময়ের সঠিক নিয়মে রাস্তা ও কালভার্টগুলো পুণ:নির্মাণের দাবি জানান।

 

এমসি কলেজ ছাত্রলীগের সাবেক সভাপতি এমজেড জাহাঙ্গীরের সভাপতিত্বে ও সমাজসেবী সোহেল আহমদের পরিচালনায় সমাবেশে বক্তব্য রাখেন- খাদিমপাড়া ইউপি’র সাবেক মেম্বার আনোয়ার হোসেন আনু, রুহেল আহমেদ, আলী আকবর চৌধুরী রুমি, হাবিবুর রহমান পংকি, নাদির আহমদ, হেলাল আহমদ, সেলিম আহমদ প্রমুখ।

 

0Shares

এ সংক্রান্ত আরও সংবাদ