একটি রেস্টুরেন্টে তানিম নামের এক কর্মচারীকে পিঠিয়ে হত্যার অভিযোগ, একজন আটক

প্রকাশিত: ৯:৩৪ অপরাহ্ণ, জুন ২৫, ২০২৩

একটি রেস্টুরেন্টে তানিম নামের এক কর্মচারীকে পিঠিয়ে হত্যার অভিযোগ, একজন আটক

ডায়াল সিলেট ডেস্ক : মৌলভীবাজার শহরের খানদানী রেস্টুরেন্টে তানিম নামের এক কর্মচারীকে অপর কর্মচারীরা পিঠিয়ে হত্যার অভিযোগ উঠেছে।

ঘটনার পর মৌলভীবাজার সদর হাসপাতালে প্রাথমিক চিকিৎসা নিয়ে রেস্টুরেন্টের পাশের কক্ষে ফেলে রাখে তার সহকর্মীরা। এ ঘটনায় পুলিশ একজনকে আটক করেছে।

পুলিশ ও স্থানীয়রা জানান, কয়েকদিন আগে নিহত কিশোর বয়সী তানিম এবং রেষ্টুরেন্ট কর্মচারী জালালের মধ্যে তচ্ছু ঘটনা নিয়ে কথা কাটাকাটি হয়। পরে তানিমের হাতে থাকা ব্লেড দিয়ে জালালের হাতে আঁচড় দেয়।

এঘটনার জেরে জালাল ও রেষ্টুরেন্টের সাথে পান দোকানদার মিলে শনিবার ২৪ জুন রাতে তানিমকে পিঠিয়ে গুরুত্বর আহত করে কক্ষে ফেলে রাখে।

বিষয়টি রোববার সকালে জানাজানি হলে পরিবারের সদস্যরা তানিমকে রেষ্টুরেন্টের কক্ষ থেকে উদ্ধার করে উন্নত চিকিৎসার জন্য সিলেট এম.এ.জি ওসমানি মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক তাকে মৃত ঘোষনা করেন। তানিমের মৃত্যুর সংবাদ বিকেল সাড়ে ৩ টায় ছড়িয়ে পড়লে রেস্টেুরেন্টের অন্যান্য কর্মচারীরা পালিয়ে যায়।

ঘটনার সত্যতা স্বীকার করে মৌলভীবাজার মডেল থানার ওসি (তদন্ত) মশিউর রহমান জানান, জালাল নামের একজনকে আটক করা হয়েছে। লাশ ময়না তদন্তের জন্য ওসমানি মেডিকেল কলেজ হাসপাতালের রয়েছে। এ বিষয়ে তদন্ত চলছে।

0Shares

এ সংক্রান্ত আরও সংবাদ