কুলাউড়ায় ঘর ভেঙে মালামাল লুট, পুত্রবধূর বিরুদ্ধে শ্বশুরের মামলা

প্রকাশিত: ৯:৩৫ অপরাহ্ণ, জুন ২৫, ২০২৩

কুলাউড়ায় ঘর ভেঙে মালামাল লুট, পুত্রবধূর বিরুদ্ধে শ্বশুরের মামলা

ডায়াল সিলেট ডেস্ক : মৌলভীবাজারের কুলাউড়ায় পূর্ব শত্রুতার জের ধরে ঘর ভেঙে মালামাল লুট করে নিয়ে যাওয়ার অভিযোগ উঠেছে এক পুত্রবধূর বিরুদ্ধে।
এ নিয়ে উপজেলার কর্মধা ইউনিয়নের টাট্রিউলি গ্রামের সাবাজ উদ্দিন (৬০) পুত্রবধূ রহিমা বেগমের বিরুদ্ধে কুলাউড়া থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেছেন। অভিযুক্ত রহিমা পৃথিমপাশা ইউনিয়নের আমুলি গ্রামের ময়না মিয়ার মেয়ে।অভিযোগ ও স্থানীয় সূত্রে জানা যায়, সাবাজ উদ্দিনের ছেলে লোকমান হেকিম প্রবাসে বসবাস করেন। পুত্রবধূ রহিমা বেগম তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে পরিবারের লোকজনের সাথে প্রায়‌ই ঝগড়া বিবাদে লিপ্ত থাকেন। একপর্যায়ে রহিমা বেগম বাবার বাড়ি চলে যান। পরে পূর্ব শত্রুতার জেরে সাবাজ উদ্দিনের চাচাতো ভাই সিরাজ মিয়ার বিরুদ্ধে আদালতে মামলা দায়ের করেন এবং শ্বশুরকে হুমকি দিতে থাকেন।
এ নিয়ে শ্বশুর সাবাজ উদ্দিন পুত্রবধূ রহিমার বিরুদ্ধে আদালতে একটি মামলা দায়ের করেন। মামলার পর অভিযুক্ত বিবাদীরা আরও ক্ষিপ্ত হয়ে গত ২৩ জুন সাবাজ উদ্দিন ও তার স্ত্রী বাড়িতে না থাকায় ঘর ভেঙে পুত্রবধূ রহিমা বেগম মালামাল লুট করে নিয়ে যান।

এ সময় রহিমা বেগম তার সহযোগী হারুন মিয়া ও লায়লা বেগমের সহযোগিতায় ঘরে থাকা মূল্যবান দলিলপত্র,‌ সোলার প্যানেল, সিলিং ফ্যানসহ অনান্য ঘরের আসবাবপত্র লুট করে নিয়ে যায়। এমনকি ঘরের ১৪ মন ধান পাওয়ার ট্রিলারে উঠিয়ে নিয়ে যায় তারা।
এ বিষয়ে অভিযুক্ত রহিমা বেগমকে একাধিকবার ফোন দিলেও তিনি রিসিভ করেন নি।
এ ব্যাপারে মামলার তদন্তকারী কর্মকর্তা কুলাউড়া থানার এ এস আই নাজমুল ইসলাম বলেন, তদন্তপূর্বক ব্যবস্থা গ্রহণ করা হবে।

0Shares

এ সংক্রান্ত আরও সংবাদ