রাজনগর থানায় ইয়াবা ও গাঁজাসহ আটক ২

প্রকাশিত: ৫:০৬ অপরাহ্ণ, জুলাই ১৫, ২০২৩

রাজনগর থানায় ইয়াবা ও গাঁজাসহ আটক ২

ডায়াল সিলেট ডেস্ক: রাতে রাজনগর থানা পুলিশের বিশেষ অভিযানে ১১৭ পিস ইয়াবা ও ১৫০ গ্রাম গাঁজাসহ ১। তজব আলী (৪৬) ও ২। দেলোয়ার হোসেন (২৮) নামে দুই মাদক ব্যবসায়ীকে আটক করা হয়েছে।

(১৪ ই জুলাই)  শুক্রবার রাত অনুমান ১১.৩০ ঘটিকার সময় রাজনগরের তেলিজুড়ী এলাকা থেকে আসামিদ্বয়কে আটক করা হয়।

গোপন সংবাদের ভিত্তিতে রাজনগর থানার এসআই সওকত মাসুদ ভুইয়া সঙ্গীয় ফোর্সসহ রাজনগর থানাধীন ৫নং রাজনগর ইউনিয়নের তেলিজুড়ী গ্রামের চৌধুরী বাড়ি জামে মসজিদের সামনে অভিযান পরিচালনা করে মাদক বিক্রির সময় ইয়াবা ও গাঁজাসহ তজব আলী ও দেলোয়ার হোসেনকে আটক করেন।

এসময় আটককৃত আসামি তজব আলীর দেহ তল্লাসী করে তার লুঙ্গির কোছা থেকে একটি জিপারযুক্ত কালো পলিথিনের ব্যাগের ভেতর থেকে  ১১৭ পিছ ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়। অপর আসামি দেলোয়ার হোসেনকে তল্লাশি করে তার পরনের প্যান্টের পকেট থেকে ১৫০ গ্রাম গাঁজা জব্দ করা হয়।

এঘটনায় আটককৃত আসামিদ্বয়ের বিরুদ্ধে ২০১৮ সালের মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনের ৩৬(১) টেবিলের ১০(ক)/১৯(ক) ধারায় রাজনগর থানায় একটি মামলা রুজু করা হয়েছে। আজ সকালে আসামিদ্বয়কে যথাযথ পুলিশ স্কটের মাধ্যমে বিজ্ঞ আদালতে সোর্পদ করা হয়।

আসামিদের পূর্ণাঙ্গ নাম ঠিকানা ঃ
১। তজব আলী, পিতা- মৃত আব্রু মিয়া, সাং- তেলিজুড়ী, থানা- রাজনগর।
২। দেলোয়ার হোসেন, পিতা- শহীদ মিয়া, দক্ষিণ টুক, ৪ নং সিন্দুরখান ইউনিয়ন, থানা- শ্রীমঙ্গল; বর্তমান সাং- দক্ষিণ খলাগাও (নয়াটিলা), থানা- রাজনগর, উভয় জেলা- মৌলভীবাজার।

0Shares

এ সংক্রান্ত আরও সংবাদ