শ্রীমঙ্গলে জাতীয় শিক্ষা সপ্তাহের পুরস্কার জিতলো যারা

প্রকাশিত: ১১:৪৯ অপরাহ্ণ, জুলাই ১৯, ২০২৩

শ্রীমঙ্গলে জাতীয় শিক্ষা সপ্তাহের পুরস্কার জিতলো যারা

ডায়াল সিলেট ডেস্ক: মৌলভীবাজারের শ্রীমঙ্গলে জাতীয় শিক্ষা সপ্তাহ ২০২৩ এর ৯০ টি প্রতিযোগিতায় বিজয়ীদের মধ্যে পুরস্কার ও সনদ বিতরণ করা হয়েছে। উপজেলা পর্যায়ে শ্রেষ্ঠ প্রধান শিক্ষক নির্বাচিত হয়েছেন নোমান আহমেদ সিদ্দিকী। তিনি উপজেলার কাকিয়াবাজার উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক। এ উপলক্ষে

বুধবার (১৯ জুলাই) দুপুরে শ্রীমঙ্গল ভিক্টোরিয়া উচ্চ বিদ্যালয়ের মিলনায়তনে উপজেলা প্রশাসন ও উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসের আয়োজনে এ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

ভিক্টোরিয়া উচ্চ বিদ্যালয়ের শিক্ষক সুধেন্দু ভট্টাচার্যের সঞ্চালনায় ও উপজেলা নির্বাহী কর্মকর্তা আলী রাজিব মাহমুদ মিঠুনের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন শ্রীমঙ্গল-কমলগঞ্জ আসনের সংসদ সদস্য, অনুমিত হিসাব সম্পর্কিত সংসদীয় কমিটির সভাপতি, সাবেক চিফ হুইপ বীর মুক্তিযোদ্ধা উপাধ্যক্ষ ড. মো. আব্দুস শহীদ এমপি।

এসময় উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান হাজী লিটন আহমেদ, মহিলা ভাইস চেয়ারম্যান মিতালী দত্ত, উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার দিলীপ কুমার বর্ধন, উপজেলা আওয়ামী লীগের সভাপতি অর্ধেন্দু কুমার দেব ভেবুল, ভিক্টোরিয়া উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক অয়ন চৌধুরীসহ বিভিন্ন বিদ্যালয়, কলেজ ও মাদ্রাসার শিক্ষক-শিক্ষার্থীরা।

অনুষ্ঠানে জাতীয় শিক্ষা সপ্তাহ উপলক্ষে উপজেলার কাকিয়াবাজার উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক নোমান আহমেদ সিদ্দিকীকে শ্রেষ্ঠ প্রধান শিক্ষক ও শ্রেষ্ঠ প্রতিষ্ঠান হিসেবে ভিক্টোরিয়া উচ্চ বিদ্যালয়কে পুরস্কার ও সনদ দেয়া হয়। এছাড়া উপজেলার আরও বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠান, ব্যক্তি,শ্রেষ্ঠ শ্রেণি শিক্ষক, শিক্ষার্থী ও কর্মকর্তাদের নিয়ে অনুষ্ঠিত ৯০ টি প্রতিযোগিতায় উপজেলা পর্যায়ে বিজয়ী প্রতিযোগীদের মধ্যে পুরস্কার ও সনদ বিতরণ করা হয়।

0Shares

এ সংক্রান্ত আরও সংবাদ