বড়লেখা-জুড়ী’র নেটওয়ার্ক সমস্যা সমাধানে অপারেটরদের সঙ্গে সভা জাকিরের

প্রকাশিত: ১১:২২ অপরাহ্ণ, জুলাই ২০, ২০২৩

বড়লেখা-জুড়ী’র নেটওয়ার্ক সমস্যা সমাধানে অপারেটরদের সঙ্গে সভা জাকিরের

মনজু বিজয় চৌধুরী॥ মৌলভীবাজারের বড়লেখা-জুড়ী উপজেলার মোবাইল নেটওয়ার্কের সমস্যা সমাধানে মোবাইল অপারেটরের সঙ্গে সমন্বয় সভা করেছেন ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক এস এম জাকির হোসেনে। বৃহস্পতিবার রাজধানীর আগারগাঁও এর বিটিআরসি কার্যালয়ে এ সভা অনুষ্ঠিত হয়। এ সময় উপস্থিত ছিলেন, বিটিআরসি’র উপ-পরিচালক মাহদি আহমেদ, সহকারী পরিচালক ইয়াসমিন সুলতানা, গ্রামীণফোনের সিনিয়র স্পেশালিস্ট ইশতিয়াক আহমেদ খান, রবির জিএম তৌসিফ আহমেদ, বাংলালিংকের জিএম রাফাত জাকিউল্লাহ, মাসুদা হোসাইন প্রমুখ। সভায় বড়লেখা ও জুড়ী উপজেলার (মৌলভীবাজার-০১) পুরো নেটওয়ার্কের চিত্র তুলে ধরা হয়। আলোচনা হয় সমস্যা ও প্রতিবন্ধকতা নিয়ে। যে সকল এলাকায় এখনো নেটওয়ার্ক সমস্যার সমাধান হয়নি সেগুলো নিয়ে তারা কাজ করছেন বলে জানান সংশ্লিষ্ট অপারেটরের কর্মকর্তারা।

তারা জানান, বড়লেখায় গ্রামীণফোনের টাওয়ার ২৬টি থেকে ২৮টিতে উন্নিত করা হয়েছে। এছাড়া আরও তিনটি স্থাপনের কাজ চলছে। এ এলাকায় রবির ২৭টি থেকে ৩০টি টাওয়ার চালু করা হয়েছে। আর জুড়ী উপজেলায় টাওয়ারের সংখ্যা ২০টি থেকে ২২টি করা হয়েছে। এছাড়া নতুন করে আরও দু’টি স্থাপনের কাজ চলছে।

রবির টাওয়ারের সংখ্যা ১৭টি থেকে বাড়িয়ে ১৮টি করা হয়েছে। এস এম জাকির হোসেন বলেন, ভূমি অধিগ্রহণ, নিরাপত্তা, কম জনসংখ্যা ও প্রসাশনিক অনুমতিসহ কিছু প্রতিবন্ধকতা কাটিয়ে বড়লেখা ও জুড়ী উপজেলার নেটওয়ার্কের সমস্যা দ্রুত সমাধান করা হবে।

0Shares

এ সংক্রান্ত আরও সংবাদ