(ভিডিওসহ) জাতীয় পাবলিক সার্ভিস দিবস পালিত মৌলভীবাজারে

প্রকাশিত: ৩:৪১ অপরাহ্ণ, জুলাই ২৩, ২০২৩

(ভিডিওসহ) জাতীয় পাবলিক সার্ভিস দিবস পালিত মৌলভীবাজারে

মনজু বিজয় চৌধুরী॥ ‘সবার আগে সুশাসন, জনসেবায় উদ্ভাবন’ এ প্রতিপাদ্যকে সামনে রেখে মৌলভীবাজার জাতীয় পাবলিক সার্ভিস দিবস-২০২৩ উদযাপন উপলক্ষে বর্ণাঢ্য র‌্যালি ,আলোচনা সভা ও শোভাযাত্রা অনুষ্ঠিত হয়েছে। র‌্যালিটি শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিন করে র‌্যালি পরবর্তীতে আলোচনা সভা অনুষ্ঠিত হয়।
রবিবার ২৩ জুলাই জেলা প্রশাসনের উদ্যোগে উপজেলা জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে এ আলোচনা সভা অনুষ্ঠিত হয়। অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) প্রভাংশু সোম মহান এর সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন জেলা প্রশাসক ড. উর্মি বিনতে সালাম।
এছাড়াও অনুষ্ঠানে উপস্থিত ছিলেন স্থানীয় সরকারের উপ-পরিচালক মল্লিকা দে,অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) মো: আবদুল হক,অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা ও আইসিটি) বর্ণালী পাল,অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট মোসা: শাহীনা আক্তার,উপজেলা নির্বাহী কর্মকর্তা মো: শরীফ উদ্দিন প্রমূখ।
এছাড়াও অনুষ্ঠানে উপস্থিত ছিলেন সিনিয়র সহকারী কমিশনার (ভূমি অধিগ্রহণ শাখা ও রেকর্ডরুম)মীর রাশেদুজ্জামান রাশেদ, সিনিয়র সহকারী কমিশনার (রাজস্ব শাখা ও টি সেল)সুকান্ত সাহা,সহকারী কমিশনার ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট (সাধারণ শাখা, অভিযোগ ও তথ্য শাখা এবং তথ্য প্রদান ইউনিট) শামীমা আফরোজ মারলিজ,সহকারী কমিশনার ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট (শিক্ষা ও কল্যাণ শাখা, আইসিটি শাখা ও ট্রেজারি শাখা)সৈয়দ সাফকাত আলী, সহকারী কমিশনার ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট (লাইব্রেরি শাখা, এনজিও সেল, ব্যবসা ও বাণিজ্য শাখা, সার্টিফিকেট শাখা এবং জুডিসিয়াল মুন্সীখানা শাখা)))মোছাঃ মলি আক্তার,সহকারী কমিশনার ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট (গোপনীয় শাখা, পর্যটন সেল, রাজস্ব মুন্সিখানা শাখা ও সীমান্ত সেল)) মোঃ বেলায়েত হোসেন,সহকারী কমিশনার ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট (নেজারত শাখা ও ফর্মস এন্ড স্টেশনারী শাখা))ফয়সাল মাহমুদ ফুয়াদসহ সর্বস্তরের কর্মকর্তা ও কর্মচারীরা অংশ নেন।. জনগণকে সেবা প্রদান করতে জেলা প্রশাসক কার্যালয়ে আলাদা একটি তথ্য সেবা কেন্দ্র খোলা হয়। নাগরিকদের সেবা দেওয়ার জন্য জেলা প্রশাসন প্রাঙ্গনে বুথ স্থাপন করা হয়।
মৌলভীবাজার জেলা প্রশাসক ড. উর্মি বিনতে সালাম বলেন, প্রতিটি অফিস থেকে সেবা,সহযোগীতা ও তথ্য পাওয়ার অধিকার রয়েছে জনগনের,আর জনগণের কল্যানে সেবা দিতে আমরা সবসময় প্রস্তুত। তাই জনগণের সেবক হিসেবে আমাদের আরো বেশি জনবান্ধব ও আন্তরিক হতে হবে।

0Shares

এ সংক্রান্ত আরও সংবাদ