রাজনগরে সপ্তাহ ব্যাপি বৃক্ষরোপন ও গুণীজন সম্মননা

প্রকাশিত: ৭:৪৪ অপরাহ্ণ, জুলাই ২৩, ২০২৩

রাজনগরে সপ্তাহ ব্যাপি বৃক্ষরোপন ও গুণীজন সম্মননা

ডায়াল সিলেট ডেস্ক: মৌলভীবাজারের রাজনগরে ‘হিলফুল ফুজুল যুব সংঘ গড়গাঁও’ নামক সংগঠনের বর্ষ পূর্তি উপলক্ষে সাপ্তাহব্যাপি বৃক্ষ রোপন ও সম্মাননা অনুষ্ঠান করা হয়েছে।
আর্থমানবতার সেবাকে সামনে রেখে প্রতিষ্ঠিত এ সংগঠনের পক্ষ থেকে পুরো বছরই বিভিন্ন কর্মসূচি পালন করা হয়ে থাকে। এ সংগঠনের বর্ষপূর্তি উপলক্ষে শনিবার সন্ধ্যায় মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান ও সম্মাননা প্রদান করা হয়।এর আগে সাপ্তাহব্যাপি বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠান ও খালি জায়গায় সংগঠনের পক্ষ থেকে বনজ ও ফলজ গাছের চারা রোপন কর্মসূচি পালন করা হয়।এ কর্মসূচিতে কয়েকশতাধীক গাছ রোপন করেন হিলফুজুলের সদস্যরা। বর্ষপূর্তি উপলক্ষে দক্ষিন ঘড়গাঁও সরকারী প্রাথীমক বিদ্যালয় মাঠে আয়োজিত সম্মাননা ও সাংস্কৃতিক অনুষ্ঠান সংগঠনের সদস্য লুৎফুর রহমানের সভাপতিত্বে ও নান্নু আহমদ ও এইচএম এবাদুর রহমানের পরিচালনায় বক্তব্য রাখেন- রাজনগর উপজেলা আওয়ামী লীগের সহ সভাপতি ফয়ছল আহমদ, রাজনগর পল্লি বিদ্যুতের ডিজিএম এমাজুদ্দীন সরকার, উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক এহতেশামুল হক সাজ্জাদ, রাজনগর রাজনগর সদর ইউপির ৮নং ওয়ার্ডের সদস্য ময়নুল ইসলাম মাল্লুম, জামেয়া হেমায়াতুল ইসলাম টাইটেল মাদরাসার মুহাদ্দিস মাওলানা হোসাইন আহমদ বাহুবলী, মুফতি হাবিবুর রহমান শামিম, সদর ইউনিয়নের ১নং ওয়ার্ডের সদস্য মাসুমুর রহমান, নাসিম আহমদ প্রমুখ।
সংগঠনের পক্ষ থেকে শিক্ষা খাতে বিশেষ অবদান রাখায় ৩ জন, ৯জন সম্মানিত অতিথি, আজীবন দাতা সদস্য ১১ জন ও  সংগঠনের এক্টিভ ১১ জন সদস্যকে সম্মননা ক্রেস্ট প্রদান করা হয়। এছাড়াও বিগত এ বছরে সংগঠনের পক্ষ থেকে প্রায় ৪ লক্ষা টাকার ১৪ টি গুরুত্বপূর্ণ প্রকল্প বাস্থবায়ন করা হয়। সামনের দিগুলোতেও আর্থমানবতার সেবায় সকলের সার্বিক সহযোগিতায় সংগঠনের কার্যক্রম আরো বেগবান হবে বলে বক্তারা আশাবাদ ব্যক্ত করেন।

0Shares

এ সংক্রান্ত আরও সংবাদ