মনু নদে শিশু নিখোঁজ

প্রকাশিত: ১২:১৪ পূর্বাহ্ণ, জুলাই ২৫, ২০২৩

মনু নদে শিশু নিখোঁজ

ডায়াল সিলেট ডেস্ক:  মৌলভীবাজার শহরের শান্তিবাগ এলাকায় মনু নদে গোসল করতে গিয়ে পানিতে হারিয়ে গেছে সাইফ নামের ৬ বছর বয়সী শিশু। নদ পাড়ের ওই এলাকায় সোমবার বিকেল ৫টায় খোঁজাখুঁজি করা হয় তাকে। প্রতিবেশীরা জানিয়েছেন, বিকেল সাড়ে ৪টা নাগাদ সে পানিতে ডুবেছে।
ওই এলাকার প্রত্যক্ষদর্শী এক শিশু জানিয়েছে, ঘটনার সময় সাইফ নদ পাড়ের জামে মসজিদ সংলগ্ন পাকা ঘাট থেকে পানিতে ডুবুডুবু করে প্রায় ৩শ ফুট দূরে হাত নাড়াচ্ছিল। পরে সে একেবারেই ডুবে যায়। এসময় স্থানীয় কেউ নদে না থাকায় তাকে উদ্ধার করা সম্ভব হয়নি। জলে হারিয়ে যাওয়া শিশু সাইফ শান্তিবাগ এলাকার রকিব মিয়ার ছেলে। তার ৩ ছেলে ও এক মেয়ে রয়েছে। সাইফ শহরের আলী আমজাদ স্কুলে প্রথম শ্রেণীতে পড়ে। তার বাবা প্রবাসে থাকেন। মা ছেলের খোঁজে পাগলপ্রায় হয়ে নদীর পাড়ে বসে বিলাপ করছেন। পাশে অবুঝ আরেক শিশু ভাইয়ের জন্য বিলাপ করে কাঁদছে।
এদিকে, ওই ঘটনার প্রায় ১ঘন্টা পর মৌলভীবাজার ফায়ার সার্ভিসের একটি টিম নদে এসে খোঁজার চেষ্টা করে তার দেহ পায়নি। মৌলভীবাজার ফায়ার সার্ভিসের স্টেশন ম্যানেজার জিশু তালুকদার সোমবার রাত ৮টায় বলেন, ওই ঘটনায় বিকেলে প্রথমবার আমাদের একটি টিম নদে কাজ করেছে, কিন্তু ওই শিশুর সন্ধান পায়নি। উদ্ধার প্রক্রিয়া সম্পন্ন করতে সিলেট থেকে আরেকটি টিম আজ মঙ্গলবার সকালে ঘটনাস্থলে আসবে। তারা স্পটে আসলে ওই লোকেশনে গিয়ে আবার শিশুর দেহ খোঁজে আনার চেষ্টা চালানো হবে।

0Shares

এ সংক্রান্ত আরও সংবাদ