হিরো আলমকে হুমকিদাতা যুবক সিলেট থেকে গ্রেপ্তার

প্রকাশিত: ২:২৬ পূর্বাহ্ণ, জুলাই ২৬, ২০২৩

হিরো আলমকে হুমকিদাতা যুবক সিলেট থেকে গ্রেপ্তার

ডায়াল সিলেট রিপোর্ট :: আলোচিত কনটেন্ট ক্রিয়েটর আশরাফুল আলম ওরফে হিরো আলমকে মোবাইল ফোনে হুমকির অভিযোগে সিলেটের গোলাপগঞ্জ থেকে এক যুবককে গ্রেপ্তার করেছে পুলিশ।

 

গ্রেপ্তার আবু আহমদ (২৫) গোলাপগঞ্জের ভাদেশ্বর ইউনিয়নের দক্ষিণভাগ (তিরাঙ্গা) এলাকার ফয়সল বারীর ছেলে। মঙ্গলবার বিকেলে নিজ বাড়ি থেকে তাকে গ্রেপ্তার করে গোলাপগঞ্জ থানা পুলিশ।

 

গোলাপগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. রফিকুল ইসলামের বরাত দিয়ে জেলা পুলিশের সহকারি মিডিয়া কর্মকর্তা শ্যামল বণিক জানান, মোবাইল ফোন এক ব্যক্তি প্রাণনাশের হুমকি প্রদান করেছে এমন অভিযোগ এনে সম্প্রতি রাজধানীর হাতিরঝিল থানায় একটি মামলা দায়ের করেন হিরো আলম। এই মামলার পর পুলিশ আবু আহমদকে গ্রেপ্তার করে। তিনি বলেন, গ্রেপ্তারের জিজ্ঞাসাবাদে হুমকি প্রদানের সত্যতা স্বীকার করেন আবু আহমদ।

 

আবু আহমদের সাথে থাকা মোবাইল ফোন জব্দ করা হয়েছে জানিয়ে শ্যামল বণিক বলেন, বর্তমানে অভিযুক্ত আবু আহমদ গোলাপগঞ্জ মডেল থানা হেফাজতে রাখা হয়েছে। বুধবার তাকে আদালতে তোলা হবে।

 

অনলাইন প্ল্যাটফর্মে আলোচিত হিরো আলম সম্প্রতি ঢাকা-১৭ আসনে উপ নির্বাচনে স্বতন্ত্র প্রার্থী হয়ে ফের আলোচনায় আসেন। ওই নির্বাচনে ভোট গ্রহণের দিন হিরো আলম হামলার শিকার হন। এ ঘটনায় সমালোচনার মধ্যে পরদিন হিরো আলম অভিযোগ করেন, তাকে বিভিন্ন মোবাইল নাম্বার থেকে হুমকি দেয়া হচ্ছে।

 

0Shares

এ সংক্রান্ত আরও সংবাদ