জাতীয় মৎস্য সপ্তাহ ২০২৩ এর মূল্যায়ন ও সমাপনী অনুষ্ঠান অনুষ্ঠিতঃ

প্রকাশিত: ৯:০৪ অপরাহ্ণ, জুলাই ৩০, ২০২৩

জাতীয় মৎস্য সপ্তাহ ২০২৩ এর মূল্যায়ন ও সমাপনী অনুষ্ঠান অনুষ্ঠিতঃ
মনজু বিজয় চৌধুরী॥ “নিরাপদ মাছে ভরবো দেশ,গড়বো স্মাার্ট বাংলাদেশ” এই প্রতিপাদ্য কে সামনে রেখে জেলা মৎস্য কর্মকর্তার কার্যালয়ে আজ রবিবার (২৪-৩০ জুলাই) জাতীয় মৎস্য সপ্তাহ ২০২৩ এর মূল্যায়ন ও সমাপনী অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।
জেলা মৎস্য কর্মকর্তা মুহাম্মদ মিজানুর রহমানের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা প্রশাসক ড. উর্মি বিনতে সালাম।
এ সময় তিনি বলেন মা- মাছ পোণা যাতে নিধন করা না হয় সেদিকে আমাদের সবার খেয়াল রাখতে হবে।এছাড়া যারা বেকার তরুনরা আছেন তাদের মৎস্য চাষে আগ্রহী করে গড়ে তুলতে হবে। দেশের অর্থনীতিতে অগ্রহনী ভ’মিকা পালন করে মৎস্য শিল্প।
এ ছাড়াও অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিভাগীয় বন কর্মকর্তা ড. মো. জাহাঙ্গীর আলম, জেলা তথ্য কর্মকর্তা মো; আনোয়ার হোসেন প্রমূখ।
জেলা মৎস্য কর্মকর্তা মুহাম্মদ মিজানুর রহমান জাতীয় মৎস্য সপ্তাহ ২০২৩ সফল ভাবে বাস্তবায়ন করার জন্য জেলা প্রশাসক ড. উর্মি বিনতে সালাম কে সম্মাণনা স্মারক তুলে দেন।
মৎস্য চাষিদের পুরষ্কার প্রদান,প্রান্তিক পর্যায়ের মৎস্যজীবীদের সাথে মতবিনিময়,মৎস্যজীবীদের পরামর্শ প্রদান,প্রামাণ্যচিত্র প্রদর্শন,সুফলভোগীদের প্রশিক্ষনসহ সপ্তাহব্যাপী নানা কর্মসূচীর তথ্য চিএ প্রর্দশন করা হয়েছে।
0Shares

এ সংক্রান্ত আরও সংবাদ